Home / খবর / র‌্যাবের গুলিতে নিহত ২ কক্সবাজারে

র‌্যাবের গুলিতে নিহত ২ কক্সবাজারে

র‌্যাবের চেকপোস্টে গুলিতে দুইজন নিহত হয়েছে কক্সবাজারের উখিয়া উপজেলার শহীদ এটিএম জাফর আলম আরাকান সড়কের মরিচ্যা বাজার এলাকায় । এরা উভয়ই ইয়াবা ব্যবসায়ী বলে জানায় র‌্যাব। মঙ্গলবার রাত আড়াইটায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন চট্টগ্রামের সীতাকুন্ডের মো. শাহ আলমের পুত্র আব্দুস সামাদ (২৭) যেেশার অভয়নগর উপজেলার নাজমুল সর্দারের পুত্র আবু হানিফ (৩০)।
র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি ট্রাক মরিচ্যা চেকপোস্টে আসলে তা চেক করার জন্য সংকেত দেয়া হয়। সংকেত দেয়ার সাথে সাথে ট্রাক থেকে র‌্যাব কে উদ্দ্যেশ্য করে গুলি করা হয়। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়ে। পরে দু’জনের লাশ পাওয়া যায়। ওই ট্রাকে বিপুল পরিমাণ ইয়াবা রয়েছে আগেই এমন গোয়েন্দা তথ্য ছিলো।
তিনি বলেন, ঘটনাস্থল থেকে আনুমানিক ১ লক্ষ ৩০ হাজার পিস ইয়াবাসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে। নিহতদের কাছ থেকে একটি ৭.৬৫ বিদেশি পিস্তল, এক টি ওয়ান শুটারগান, আট রাউন্ড গুলি ও আট রাউন্ড খালি খোসা উদ্ধার করা হয়েছে। নিহত দু’জন পেশাদার ইয়াবা ব্যবসায়ী। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে উখিয়া থানা পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar