Home / অন্যান্য / অপরাধ / র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীর ১০ লাখ টাকা ছিনতাই সেনবাগে

র‌্যাব পরিচয়ে ব্যবসায়ীর ১০ লাখ টাকা ছিনতাই সেনবাগে

দুর্বৃত্তরা র‌্যাব পরিচয়ে এক ব্যবসায়ীর ১০ লাখ টাকা ছিনতাই করে নিয়ে গেছে সেনবাগে । ওই ব্যবসায়ীর নাম ইকবাল হোসেন টিপু (৪৫)। তিনি ইলেকট্রনিক্সের ব্যবসা করেন।

সোমবার দুপুরে ব্যাংক থেকে ১০ লাখ টাকা উত্তোলন করে প্রতিষ্ঠানে যাওয়ার পথে ফেনী-নোয়াখালী প্রধান সড়কের তুলাতুলিতে পৌঁছলে তিনি ছিনতাইয়ের শিকার হন।

আজ মঙ্গলবার দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন সেবারহাট বিসমিল্লাহ ইলেকট্রনিক্স এর মালিক টিপু গণমাধ্যমকে জানান, ঈদুল আযহাকে কেন্দ্র করে মালামাল ক্রয়ের জন্য সোমবার দুপুরে ভাগিনা শাহাদাত হোসেন রাজু (২৮) কে নিয়ে দাগনভূইয়া ইসলামী ব্যাংক থেকে টাকা উত্তোলন করে সিএনজি নিয়ে তুলাতুলি বাজার আসামাত্রই সাদারং এর একটি হাইস গাড়ি তাদের গতিরোধ করে। এ সময় র‌্যাবের পোষাকপরা ৪ জন ব্যক্তি অস্ত্র তাক করে দু’জনকে হাতকড়া পরিয়ে গাড়িতে তুলে নেয়।

দাগনভূঁইয়া আসার পর তারা দু’জনকে শরবত পান করিয়ে ভয়ভীতি প্রদর্শন করে সঙ্গে থাকা ১০ লাখ টাকা, মোবাইল ফোনসহ প্রয়োজনীয় কাগজপত্র র‌্যাব পরিচয়দানকারীরা তাদের হেফাজতে নেয়। পরে ফেনীর পাঁচগাছিয়া নামক স্থানে তাদেরকে গাড়ি থেকে ফেলে দিয়ে চলে যায়।

স্থানীয় লোকজন অচেতন অবস্থায় মামা-ভাগিনাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করে। তিনি আরও জানান, গাড়িতে ১০-১২ জন অস্ত্রসহ র‌্যাবের পোষাক পরিহিত ছিলেন।

আজ দুপুরে খবর পেয়ে ফেনী মডেল থানার পুলিশ কর্মকর্তারা হাসপাতালে চিকিৎসাধীন ব্যবসায়ীকে দেখতে যান। এ ব্যাপারে দাগনভূঁইয়া থানায় মামলা দায়েরের প্রক্রিয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ভুক্তভোগী টিপু। ব্যবসায়ী টিপু সেনবাগের কাবিলপুর ইউপির ইয়ারপুর গ্রামের এড. নুরুল হক মুক্তারের পুত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar