Home / রাজনীতি / লন্ডনে যেতে বাধা ইলিয়াস আলীর স্ত্রীকে

লন্ডনে যেতে বাধা ইলিয়াস আলীর স্ত্রীকে

লন্ডনে যেতে বাধা দেওয়া হয়েছে বিএনপির নিখোঁজ সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনাকে । বড় ছেলে আব্রার ইলিয়াসের সমাবর্তন উপলক্ষে লন্ডনের উদ্দেশে যাত্রাকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইমিগ্রেসনে তাকে আটকে দেওয়া হয়। তবে তার অপর ছেলে অর্নবকে ইমিগ্রেসনে কোনো বাধা দেওয়া হয়নি।

৯ জুলাই রোববার দুপুর ১২টার দিকে তাদের লন্ডনের উদ্দেশে যাত্রা করার কথা ছিল। এর আগে সকাল ১০টার দিকেই ইমিগ্রেশন বিভাগে ইলিয়াস আলীর স্ত্রীকে আটকে দেওয়া হয়। এতে লুনার লন্ডনযাত্রা বাতিল হয়ে যায়।

ইলিয়াস আলী ও লুনা দম্পতির তিন সন্তানের মধ্যে বড় ছেলে আবরার ইলিয়াস যুক্তরাজ্যের বিস্টলে ইউনির্ভাসিটি অব ওয়েস্ট ইংল্যান্ডে এলএলবিতে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন। ছোট ছেলে লাবিব সারার যুক্তরাজ্যের কভেন্ট্রি ইউনির্ভাসিটিতে অ্যাকাউন্টিং অ্যান্ড ফাইন্যান্সের দ্বিতীয় বর্ষের ছাত্র। ইলিয়াস আলী নিখোঁজের সময় তৃতীয় শ্রেণিতে পড়ুয়া একমাত্র মেয়ে এখন অষ্টম শ্রেণির ছাত্রী।

২০১২ সালের ১৭ এপ্রিল বিএনপি নেতা ইলিয়াস আলী তার গাড়িচালক আনসার আলীসহ নিখোঁজ হন। বিএনপির এই নেতা চারদলীয় জোট সরকারের আমলে সিলেট-২ (বিশ্বনাথ-বালাগঞ্জ-ওসামানীনগর) আসনের সংসদ সদস্য ছিলেন। তার পরিবার ও বিএনপির অভিযোগ ইলিয়াসকে গুম করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar