Home / ফিচার / লাইসেন্স নেই দুদকের গাড়িরও

লাইসেন্স নেই দুদকের গাড়িরও

নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করে আসছে গত পাঁচদিন ধরে রাজধানীতে সাধারণ শিক্ষার্থীরা । এর মধ্যে লাইসেন্সবিহীন বাস, মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন ধরে ধরে পুলিশের হাতে সোপর্দ করে আইনের আওতায় আনতে পুলিশকে সহায়তা করছেন তারা। তারই অংশ হিসেবে আজও রাস্তায় অবস্থান করে একাধিক যানবাহন আটক করেন শিক্ষার্থীরা। তাদের এই কার্যক্রমের মধ্যে বাদ যাচ্ছেন না মন্ত্রী এমপি  এমনকি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গাড়ি ও সংশ্লিষ্ট ব্যক্তিরা। এবার ছাত্ররা আটক করলেন দেশের সর্বোচ্চ দুর্নীতি বিরোধী সংস্থা দুর্নীতি দমন কমিশনের (দুদক) স্টিকারযুক্ত গাড়ি। আজ শুক্রবার রাজধানীর মিরপুর ১০ নম্বর গোল চত্ত্বরে  অবস্থানকালে আন্দোলনরত শিক্ষার্থীরা দুদুকের দুটি গাড়িকে আটক করেন।

এসময় গাড়ির লাইসেন্স না পেয়ে ট্রাফিক সার্জেন্টের হাতে সোপর্দ করেন। পরে গাড়ি দুটিকে মামলা করে ছেড়ে দেন কর্তব্যরত পুলিশ কর্মকর্তা। গত পাঁচদিন ধরে রাজধানীতে সাধারণ শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন করে আসছে। এর মধ্যে লাইসেন্সবিহীন বাস, মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন ধরে ধরে পুলিশের হাতে সোপর্দ করে আইনের আওতায় আনতে পুলিশকে সহায়তা করছেন তারা। তারই অংশ হিসেবে আজও রাস্তায় অবস্থান করে একাধিক যানবাহন আটক করেন শিক্ষার্থীরা। তাদের এই কার্যক্রমের মধ্যে বাদ যাচ্ছেন না মন্ত্রী এমপি  এমনকি আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গাড়ি ও সংশ্লিষ্ট ব্যক্তিরা। এবার ছাত্ররা আটক করলেন দেশের সর্বোচ্চ দুর্নীতি বিরোধী সংস্থা দুর্নীতি দমন কমিশনের (দুদক) স্টিকারযুক্ত গাড়ি। আজ শুক্রবার রাজধানীর মিরপুর ১০ নম্বর গোল চত্ত্বরে  অবস্থানকালে আন্দোলনরত শিক্ষার্থীরা দুদুকের দুটি গাড়িকে আটক করেন।

এসময় গাড়ির লাইসেন্স না পেয়ে ট্রাফিক সার্জেন্টের হাতে সোপর্দ করেন। পরে গাড়ি দুটিকে মামলা করে ছেড়ে দেন কর্তব্যরত পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar