Home / খেলা / ‘সাকিব-উইলিয়ামসন আছে ভাগ্য ভালো আমাদের ’

‘সাকিব-উইলিয়ামসন আছে ভাগ্য ভালো আমাদের ’

অজি তারকা ডেভিড ওয়ার্নার ক্রিকেট থেকে নিষিদ্ধ হওয়ার কারণে এবারের আইপিএলে হায়দ্রাবাদের হয়ে খেলতে পারেননি । যার কারণে এবারের আসরে হায়দ্রাবাদের অধিনায়কের ভার পড়ে কেন উইলিয়ামসনের উপর। সাকিব-উইলিয়ামসনের মত দক্ষ খেলোয়াড় থাকায় ওয়ার্নারের অভাব একটুও টের পায়নি হায়দ্রাবাদ। তাইতো সাকিব, উইলিয়ামসন, শেখর ধাওয়ানকে দলে পাওয়াকে ভাগ্য বলে মনে করেন হায়দ্রাবাদের মেন্টর ভিভিএস লক্ষ্মণ।

আইপিএলের এবারের আসরে দুর্দান্ত গতিতে চলছে অরেঞ্জ আর্মিরা। সাকিব-শেখর ধাওয়ান আর উইলিয়ামসনদের দারুণ পারফরম্যান্সে যেন থামছেই না হায়দ্রাবাদের জয়ের তরী। এরই মধ্যে গতকাল রাজস্থানকে হারিয়ে আসরের প্রথম দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করে হায়দ্রাবাদ। ১১ ম্যাচে ৯ জয় নিয়ে টেবিলের শীর্ষে তারা। আর এই সাফল্যে এসেছে দলে উইলিয়ামসন ও সাকিবদের মত অভিজ্ঞ তারকদের কারণে।

এই অভিজ্ঞ তারকদের নিয়ে লক্ষ্মণ বলেন,‘এই মৌসুমে আমরা ডেভিড ওয়ার্নারকে না পাওয়ার কথা আগে থেকে জানতাম না। তবে তার না থাকার বিষয়টি আমরা সামলাতে পেরেছি। ভাগ্য ভালো আমাদের দলে উইলিয়ামসন, সাকিব, ধাওয়ানের মত নেতা সুলভ অভিজ্ঞ ক্রিকেটার রয়েছে। ওয়ার্নার অধিনায়ক থাকার সময়ও উইলিয়ামসনকে সবাই সম্মান করত। তাছাড়া সাকিব ও একজন অভিজ্ঞ আন্তর্জাতিক ক্রিকেটার এবং অধিনায়ক। তাই অধিনায়কের জন্য অনেক অনেক অপশন ছিল আমাদের হাতে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar