Home / অন্যান্য / অপরাধ / সাবেক স্বামী সহযোগীদের নিয়ে গৃহবধূকে গণধর্ষণ করলো

সাবেক স্বামী সহযোগীদের নিয়ে গৃহবধূকে গণধর্ষণ করলো

সাবেক স্বামীর বিরুদ্ধে জয়পুরহাটের পাঁচবিবিতে সহযোগীদের নিয়ে গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ উঠেছে । শনিবার সন্ধ্যায় গুরুতর অসুস্থ অবস্থায় ওই গৃহবধূকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা। এ ঘটনায় ওই গৃহবধূর সাবেক স্বামী মেহেরুল ইসলাম (২২) ও তার সহযোগী গোপাল চন্দ্র বর্মনকে (২০) আটক করেছে পুলিশ।

আটক মেহেরুল ইসলাম উপজেলার কেশবপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে। তার সহযোগী গোপাল চন্দ্র বর্মন একই গ্রামের ভোজন চন্দ্র বর্মনের ছেলে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান জানান, এক বছর আগে ঢাকায় কর্মরত ওই গার্মেন্ট কর্মীর সঙ্গে পরিচয় হয় মেহেরুলের। এক পর্যায়ে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পরে তাকে তালাক দিয়ে মেহেরুল পাঁচবিবিতে পালিয়ে আসে। এ অবস্থায় স্ত্রীর স্বীকৃতি পেতে চাপ সৃষ্টি করলে মেহেরুল তাকে পাঁচবিবিতে আসতে বলে। শনিবার বিকেলে ওই গৃহবধূ পাঁচবিবিতে আসলে বাড়িতে নেয়ার কথা বলে স্থানীয় ছোট যমুনা নদীর তীরে নির্জন স্থানে নিয়ে দুই সহযোগীসহ তাকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায় মেহেরুল।

পরে স্থানীয়রা গৃহবধূকে উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাপসপাতালে ভর্তি করে।

ওসি আরও জানান, এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে শনিবার রাতেই মেহেরুল ও গোপালকে আটক করতে সক্ষম হয়েছে। অপরজনকেও আটকের চেষ্টা চলছে। থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar