Home / চট্টগ্রাম / সোচ্চার সহপাঠীরা

সোচ্চার সহপাঠীরা

পায়েল হত্যাকারীদের ফাঁসির দাবিতে চট্টগ্রাম মহানগর ও সন্দ্বীপে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্র । গতকাল রবিবার সরকারি মুসলিম উচ্চ বিদ্যালয়ের বর্তমান সাধারণ ছাত্র এবং প্রাক্তন ছাত্র ও সচেতন সন্দ্বীপবাসীর উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, পায়েল হত্যা মামলাটি দ্রুত বিচার আইনের আওতায় পরিচালনা করতে হবে। জড়িতদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জনিয়ে বক্তারা জীবনের নিরাপত্তায় মানবিকতা জাগ্রত করতে এবং হানিফ পরিবহন বয়কট করার আহ্বান জানান।

সন্দ্বীপে মানববন্ধনে বক্তব্য রাখেন কবি ও লেখক হাসানুজ্জামান, সন্দ্বীপ থানা অফিসার ইনচার্জ মো. শাহজাহান, এনাম নাহার ব্যবসায়ী সমিতির সহ–সভাপতি আলিমুর রহমান মেম্বার, সম্পাদক মাইন উদ্দিন, জিসান, পারভেজ, জিহাদ।

এদিকে নগরে মনববন্ধনে উপস্থিত ছিলেন মুসলিম হাই স্কুল ছাত্রলীগের সাবেক সভাপতি মো. হায়াত উল্লাহ ও সাফায়েত ফাহিম এবং সাধারণ সম্পাদক হাসান হাবিব সেতু, নেজাম উদ্দিন, ফাজুন কবির শিপন, মো. ওহিদ প্রান্ত, সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সাইফুল্লাহ সাইফ, হাসান হাবিব সেতু, ওমর গণি এম.ই.এস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের ইনজামুল হক ইমু, সরকারি মহসিন কলেজ ছাত্রলীগের আনোয়ার পলাশ, সরকারি কলেজ ছাত্রলীগের ফাহিম শাহরিয়ার আকবর, কবি নজরুল কলেজ ছাত্রলীগের সাজ্জাদুল ইসলাম সোহাগ, মুসলিম হাই স্কুল ছাত্রলীগের কার্যকরী কমিটির মধ্যে উপস্থিত ছিলেন মারুফ হাসান, হামিদুর রহমান, মাহির আবরার সাজিদ, কাজিন কিয়াত আকাশ, বর্তমান ছাত্রদের মধ্যে উপস্থিত ছিলো আব্দুর রহমান, সাজিব, তানভীর, ফোজাইল, ইফরেকার আসিফ, আলিফ, নাসিম, সাহিল, মিরাজ, আবির, নোহিম, মাশরাফ, রবিউল, রাকিব, ওহি প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar