Home / ভোক্তা অধিকার / সড়ক ও জনপথের কর্মচারীদের কর্মবিরতি ঝিনাইদহে
OLYMPUS DIGITAL CAMERA

সড়ক ও জনপথের কর্মচারীদের কর্মবিরতি ঝিনাইদহে

ঝিনাইদহ সড়ক ও জনপথ বিভাগের কর্মচারীরা সাত দফা দাবি আদায়ে কর্মবিরতি পালন করেছেন। মঙ্গলবার সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ কর্মবিরতি পালন করা হয়।

এ উপলক্ষে সকালে সড়ক ও জনপথ বিভাগের প্রধান ফটক থেকে তারা একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। সেখানে কর্মবিরতি পালন করেন কর্মচারীরা।

এসময় বক্তব্য দেন জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক একরামুল হক লিকু, সিনিয়র সহ-সভাপতি আব্দুল হান্নান, বাংলাদেশ সড়ক ও জনপথ শ্রমিক কর্মচারী ইউনিয়ন ঝিনাইদহ জেলা শাখার সভাপতি শরিফুল ইসলাম, সহ-সভাপতি আবুল হোসেন, মোশাররফ হোসেন, জেলা শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক তাজুল ইসলাম, জেলা শাখার সহ-সাধারণ সম্পাদক মকলেচুর রহমান, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, অনেকে দীর্ঘ ৬০ বছর বয়স পর্যন্ত চাকরি করেও সরকার থেকে কোনো কিছু না পেয়ে বর্তমানে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন। এছাড়াও অল্প কিছুদিনের মধ্যে আরও অনেকে চাকরির মেয়াদ পূর্ণ করবেন অথচ মেয়াদ শেষে তাদের ভবিষ্যৎ অন্ধকার। বক্তারা সারাদেশে সড়ক ও জনপথ বিভাগে সাত হাজার ৫৯ ওয়ার্কচার্জ শ্রমিক কর্মচারীকে নিয়মিত করাসহ সাত দফা দাবি পেশ করেন। দ্রুত এই দাবি মানা না হলে আগামীতে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar