Home / অন্যান্য / অপরাধ / হত্যার হুমকি ইমরান সরকারকে ?

হত্যার হুমকি ইমরান সরকারকে ?

imranইমরান এইচ সরকার গণজাগরণ মঞ্চের মুখপাত্র কে হত্যার হুমকি দিয়েছে দুর্বৃত্তরা। আজ রবিবার সন্ধ্যায় এই হত্যার হুমকি দেয়া হয় বলে জানিয়েছেন ইমরান। রাতে তিনি তার ভেরিফাই ফেসবুকের এক পোস্টে এ তথ্য জানান। ইমরান এইচ সরকারের ফেসবুক স্ট্যাটাসটি এখানে হুবহু তুলে ধরা হলো:

“আজ সন্ধ্যা ৭টা ১২ মিনিটে ‘ইউনাইটেড কিংডম’ এর কোড সম্বলিত একটি নাম্বার থেকে আমাকে হত্যার হুমকি দেয়া হয়েছে। বলা হয়েছে আমাকে খুব শীঘ্রই হত্যা করা হবে। আমি জানতে চাইলাম কে বলছেন, কোথা থেকে বলছেন কোন উত্তর দেয়া হয়নি। বারবার শুধু বলা হলো হত্যা করা হবে। কোথায়, কিভাবে খুন করবেন জানতে চাইলে কল কেটে দিয়েছে।

আমি জানি এটা জানানো কিংবা না জানানোতে তেমন কিছু আসে যায় না। তারপরও মনে হলো সবাইকে জানিয়ে রাখা দরকার। আর হুমকি-ধামকি দিয়ে আমাকে থামানো যাবে ভাবাটাও অবান্তর।

যে দেশে খুন-ধর্ষণেরই বিচার হয়না সেদেশে হুমকি তেমন বড় কোনো ঘটনা না। তাছাড়া কয়েকদিন আগে কিছু পথভ্রষ্ট রাজনীতিক তো আমাকে প্রকাশ্যেই হত্যার হুমকি দিয়েছিল, তার কি বিচার হয়েছে?

প্রকাশ্যে হত্যার হুমকির পর আমার এক পুরনো বন্ধু জানতে চেয়েছিল, হত্যার ষড়যন্ত্রের বিচার হলে প্রকাশ্যে হুমকির বিচার হবে কিনা? আমি উত্তর দিয়েছি, আমি কৃষকের সন্তান, প্রধানমন্ত্রীর সন্তান হলে নিশ্চয়ই হতো।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar