Home / অন্যান্য / অপরাধ / ১০ হাজার টাকা ইজ্জতের মূল্য!

১০ হাজার টাকা ইজ্জতের মূল্য!

১০ হাজার টাকা দুই সন্তানের জননীর ইজ্জতের মূল্য ধরা হয়েছে। ঝালকাঠির রাজাপুরে মঙ্গলবার রাতে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের নৈকাঠি গ্রামে গৃহবধু ধর্ষণের একদিন পরে সালিশ মিমাংশায় এ প্রস্তাব দেয় স্থানীয় প্রভাবশালী একটি মহল। এ ঘটনায় বুধবার রাতে ঐ গৃহবধু বাদি হয়ে রাজাপুর থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন।

আজ বৃহস্পতিবার দুপুরে ঘটনার শিকার ঐ গৃহবধু ও স্থানীয়রা সাংবাদিকদের জানায়, অনেক আগে থেকেই এলাকার দুই বখাটে সজিব ও রাজ্জাক রাস্তাঘাটে চলা ফেরার সময় গৃহবধুকে বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে আসছে। সোমবার সন্ধ্যায় ঐ গৃহবধু গোয়াল ঘরে গেলে আগে থেকেই ওত পেতে থাকা দুই বখাটে গৃহবধুকে গণধর্ষণ করে। এ সময় ঐ দুই বখাটের সহযোগীতায় অজ্ঞাত কয়েক জন লোক পাশেই দাঁড়িয়ে ছিল। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার একটি প্রভাবশালী মহল ধামাচাপা দিতে ঐ গৃহবধুকে বিচারের কথা বলে শান্ত করে এবং মঙ্গলবার রাতে সালিশে বসে। নির্যাতিতাকে ১০ হাজার টাকা চিকিৎসা বাবদ নিয়ে ঘটনাটি চেপে যেতে বলে।

গৃহবধু এ প্রস্তাব মেনে না নিয়ে বুধবার সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে যান এবং ঘটনাটি খুলে বলেন। বখাটে সজিব উপজেলার নৈকাঠি গ্রামের হারুন-অর-রশিদের ছেলে ও রাজ্জাক মৃত ইয়াকুব আলীর ছেলে।

এ ব্যাপারে অভিযুক্ত রাজ্জাক এর কাছে জানতে চাইলে তিনি সম্পূর্ন অভিযোগ অস্বীকার করে জানায়, সমাজে হেয়পতিপন্ন করতে একটি মহল আমার নামে মিথ্যা রটাচ্ছে। এ ব্যাপারে অভিযুক্ত সজিব এর কাছে জানতে চাইলে তিনি সম্পূর্ন অভিযোগ অস্বীকার করে জানায়, এ রকম কোন ঘটনাই ঘটেনি।   এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান মোঃ ছিদ্দিকুর রহমান জানান, ঘটনাটি শুনে জটিল মনে করে তাকে আইনের আশ্রয় নেয়ার পরামর্শ দেই।   এ ব্যাপারে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে (মামলা নম্বর- ০৩)। আসামি গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar