Home / খবর / ২ নিহত পৃথক সড়ক দুর্ঘটনায় নাটোরে

২ নিহত পৃথক সড়ক দুর্ঘটনায় নাটোরে

১১ জন আহত হয়েছেন পৃথক সড়ক দুর্ঘটনায় চালক ও শিশুসহ দুইজন নিহত ও কমপক্ষে নাটোরের গুরুদাসপুরে। আহতদের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার সকাল থেকে বেলা ১১টা পর্যন্ত এ দুর্ঘটনা দুটি ঘটে।

উপজেলার বনপাড়া-হাটিকমরুল মহাসড়কের নয়াবাজার এলাকায় ঢাকা থেকে কুষ্টিয়াগামী শ্যামলী পরিবহনের সাথে বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে হয়। এতে গাড়িটি দুমড়ে মুচড়ে গেলে এদের মধ্যে দুই গাড়ির চালকসহ তিনজন আটকা পড়েন। পরে ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে গুরুদাসপুর হাসপাতালে নেওয়ার পথে শ্যামলী পরিবহনের চালক নিহত হন।

নিহত আজাদুল কুষ্টিয়া সদরের বড়িয়া গ্রামের শওকত আলীর ছেলে। এসময় আহত হন আরো ১১ জন।দুর্ঘটনায় আহতদের গুরুদাসপুর, বড়াইগ্রাম ও নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ সময় ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ১ ঘন্টা চেষ্টার পর সাড়ে ৮ টার দিকে যান চলাচল স্বাভাবিক করেন।

অপরদিকে আজ বেলা ১১ টার দিকে গুরুদাসপুরের নারীবাড়ী এলাকায় অটোরিক্সা চাপায় সুন্নাতি নামের এক শিশু নিহত ও আল আমিন নামের এক শিশু মারাত্বক আহত হয়। সুন্নাতি একই গ্রামের জাহাঙ্গীর হোসেনের মেয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar