Home / অন্যান্য / সড়ক দুর্ঘটনা / ৪ জন নিহত সড়ক দুর্ঘটনায় তিন জেলায়

৪ জন নিহত সড়ক দুর্ঘটনায় তিন জেলায়

বৃহ¯পতিবার এ দুর্ঘটনাগুলো ঘটে।ফেনী, খাগড়াছড়ি এবং কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন।
ফেনীতে আজ দুপুরে ফেনী-মাইজদী মহাসড়কের দাগনভূইয়ার সিলোনীয়া ফিলিং স্টেশনের সামনে বাস চাপায় মোটরসাইকেল আরোহী মজিবুল হক (৫৫) নামে এক পল্লী চিকিৎসক এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়ায় বাস চাপায় এক ভ্যান চালক (অজ্ঞাত) নিহত হয়েছেন।

মহাসড়কের মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক আবদুল আউয়াল জানান, দগনভূইয়ার সিলোনীয়া বাজারের আরজু ক্লিনিকের মালিক পল্লী চিকিৎসক মজিবুল হক মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার সময় দাগনভূইয়া সিলোনীয়া পাম্পের সামনে শাহী পরিবহণের একটি যাত্রীবাহী বাসের সাথে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অপরদিকে লেমুয়ায় স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় অজ্ঞাত এক ভ্যান চালক ঘটনাস্থলে নিহত হয়েছেন। ঘটনাস্থলে পৌঁছানোর আগেই নিহতদের স্বজনরা লাশ দুটি নিয়ে যায় বলে জানিয়েছেন এ কর্মকর্তা।

খাগড়াছড়ি পার্বত্য জেলার মহালছড়ির লেমুছড়ি এলাকায় সকালে মাইক্রোবাসের ধাক্কায় সুগত চাকমা নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত সুগত বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের কর্মী।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাঙামাটি থেকে খাগড়াছড়ি আসার পথে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মহালছড়ি থানার অফিসার ইনচার্জ(ওসি) নুরুল আলম বলেন, নিহতের লাশ খাগড়াছড়ি সদর হাসপাতালের মর্গে রয়েছে। ধাক্কা দেয়ার পর মাইক্রোবাসটি পালিয়ে যায়।
এছাড়া কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জেদেহুন্দা ফেরিঘাট এলাকায় সকালে একটি যাত্রীবাহী বাস রাস্তার পাশের খাদে পড়ে বাসটির হেলপার হেলাল মিয়া (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। আহতদের মধ্যে অন্তত পাঁচ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পুলিশ ও যাত্রীদের সূত্রে জানা যায়, ক্যান্টনমেন্ট বাস সার্ভিস (প্রা.) লিমিটেডের একটি বাস গতকাল বুধবার রাতে ঢাকা থেকে রিজার্ভ যাত্রী নিয়ে করিমগঞ্জ উপজেলার দেহুন্দা গ্রামে আসে। আজ সকালে বাসটি আবার রিজার্ভ যাত্রী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়ার কিছুক্ষণ পর সকাল ৯টার দিকে দেহুন্দা ফেরিঘাট এলাকায় রাস্তার পাড় ভেঙ্গে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের হেলপার হেলাল মিয়ার মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে আশঙ্কজানক অবস্থায় পাঁচজনকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar