Home / অন্যান্য / সড়ক দুর্ঘটনা / ৯ প্রাণ ঝরলো সড়ক দুর্ঘটনা

৯ প্রাণ ঝরলো সড়ক দুর্ঘটনা

৯ জন প্রাণ হারিয়েছেন দেশের বিভিন্ন জেলায় গতকাল সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তাসহ । এর মধ্যে চৌদ্দগ্রামে ৩, সাভারে ২, টেকনাফে ২, তারাকান্দা ও রূপগঞ্জে ২ জন রয়েছেন। বিস্তারিত আমাদের প্রতিনিধিদের পাঠানো রিপোর্টে-
চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি জানান, কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় হাইওয়ে পুলিশের এএসআই আকতার হোসেনসহ তিনজন নিহত ও অপর চারজন আহত হয়েছেন। নিহতরা হলেন- কুমিল্লা জেলার বরুড়া থানার ছোট বাতুয়া গ্রামের দুলামিয়ার ছেলে 
এএসআই আকতার হোসেন (৪২), কভার্ডভ্যানের হেলপার লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার নন্দীগ্রামের ইসমাইল হোসেন বাবুলের ছেলে মো. সুমন (২৬) ও নোয়াখালীর সেনবাগ থানার নিজ সেনবাগ গ্রামের ছালেহ আহমদের ছেলে মো. ফাহাদ (২৬)। গতকাল সোমবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঘোলপাশা ইউনিয়নের সৈয়দপুর এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। গুরুতর আহতদের দু’জন হলেন- চৌদ্দগ্রাম উপজেলার শুভপুর ইউনিয়নের ফকিরহাট গ্রামের আবুল কাশেমের ছেলে রেকার চালক স্বপন (২৮) ও তার ভাই হেলপার মামুন (১৬)। তাদের আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত অপর দু’জনের পরিচয় জানা যায়নি।

তারাকান্দা (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের তারাকান্দায় বাসের চাপায় বিপ্লব মিয়া (২২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
জানা গেছে, গতকাল দুপুর ২টায় ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের তারাকান্দা উপজেলার বক্‌শীমূল নামক স্থানে তারাকান্দাগামী এক মোটরসাইকেল আরোহীকে পেছন থেকে শ্যামলী বাংলা সার্ভিসের বাস চাপা দিলে মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে মারা যান। নিহত বিপ্লব মিয়া মোকামিয়াকান্দা গ্রামের হাবিবুর রহমানের পুত্র। পুলিশ ঘাতক বাস আটক করেছে।
স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে: নারায়ণঞ্জের রূপগঞ্জে মালবাহী দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে রাজু পাটোয়ারী (২৫) নামে হেলপার নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন দুই ট্রাকের চালক। রোববার রাত ১২টায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের তারাব পৌরসভার বরপা এলাকা এ দুর্ঘটনা ঘটে।

স্টাফ রিপোর্টার, সাভার থেকে জানান, সাভারের হেমায়েতপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ট্রাক ও বাস চাপায় এক নারী ও নৈশপ্রহরীর মৃত্যু হয়েছে। তবে এসব ঘটনায় ট্রাক ও বাসটি আটক করতে পারেনি পুলিশ। গতকাল ভোররাতে ও সকালে সাভারের হেমায়েতপুরের সুগন্ধা হাউজিং ও বিমান পাম্পের সামনে পৃথক সড়ক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, নৈশপ্রহরী রাজ্জাক হোসেন (৪২)। সে বগুড়ার সারিয়াকান্দা থানার চরহরিণা গ্রামের আকবর প্রমাণির ছেলে। নিহত রাজ্জাক উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের ভাড়া বাসায় বসবাস করে নৈশপ্রহরী হিসেবে কাজ করতেন। অপর ঘটনায় নিহতের নাম নিশাত পারভীন রশ্নি (১৯) সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের সুগন্ধা হাউজিং এলাকার মৃত সিরাজ উদ্দিনের মেয়ে
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি: টেকনাফ-কক্সবাজার সড়কের হোয়াইক্যং বালুখালীতে যাত্রীবাহী সিএনজি এবং বিজিবির পিকআপ ভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ২ রোহিঙ্গা সহোদর নিহত হয়েছেন। এতে আরো ৫ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, ২রা সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে রামু হতে টেকনাফগামী একটি বিজিবি পিকআপ ভ্যান এবং নয়াপাড়া শালবাগান ক্যাম্প হতে বালুখালী শরণার্থী ক্যাম্পে বিয়ে অনুষ্ঠানে গমনকারী সিএনজি হোয়াইক্যং চেকপোস্টের উত্তর পার্শ্বে বালুখালী নামক স্থানে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজিতে থাকা শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মোহাম্মদ আইয়ুব (১৭) ও মোহাম্মদ নুর (২৫) গুরুতর আহত হয়। আহতদের দ্রুত উদ্ধার করে চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পের সেভ দ্য চিলড্রেন হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার আইয়ুব ও মো. নুর সহোদরকে মৃত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar