Home / লাইফ স্টাইল / ‘বয়ফ্রেন্ড বালিশ’ সঙ্গীহীনদের জন্য

‘বয়ফ্রেন্ড বালিশ’ সঙ্গীহীনদের জন্য

 বিছানায় থাকবে ‘বয়ফ্রেন্ড বালিশ’। বিছানা সাজাতে বা জড়িয়ে ধরে ঘুমাতে মানুষ কত নকশার বালিশই না কেনে। কিন্তু এবার এদের সরিয়ে দিতে পারেন, যদি আপনি একাকী হন। যদি সঙ্গী না থাকে তো সমস্যা নেই।

সম্প্রতি একটি অনলাইন পোর্টাল এই প্রেমিক বালিশ বিক্রি করছে। মোটামুটি ঝড় উঠেছে এ নিয়ে। অনলাইনে বিক্রি হওয়া যত অদ্ভুত জিনিসের তালিকায় চলে এসেছে এই বালিশ। এটি যে কেবল বয়ফ্রেন্ড হয়েই থাকবে তা নয়। বালিশের আরাম নিশ্চিত করা হয়েছে এতে।

এখানে এমনই কিছু দারুণ বালিশের খবর জেনে নিন।

১. ‘বয়ফ্রেন্ড’ বালিশ : জড়িয়ে ধরতে আর প্রেমিক দরকার হবে না একাকী নারীর। তারা কিনে আনতে পারে এই বালিশ। এটি এমনভাবে বানানো হয়েছে যেখানে আছে একজন পুরুষের হাত, গলা ও বুকের অংশ। একেবারে প্রেমিককে জড়িয়ে ধরার স্বাদ মিলবে এতে।

২. ‘পেশিবহুল পুরুষ’ বালিশ : বয়ফ্রেন্ড বালিশের মতোই। তবে এই পুরুষের দেহটি পেশিবহুল। একই ধরনের। শুধু রয়েছে বাড়তি পেশি।

৩. ‘টিস্যু ডিসপেন্সার’ বালিশ : যখন বুক ফেটে কান্না আসে, তখন একটি বালিশ জড়িয়ে ধরার প্রয়োজন পড়ে। চোখের পানি মুছতে তো টিস্যুর দরকার পড়ে। তাই এ কাজে বালিশের যদি টিস্যুর ব্যবস্থা থাকে তবে তো কথাই নেই।

৪. ‘চুমু’ বালিশ : বালিশ ধরে ঘুমানোর আগে যদি একটা চুমু পাওয়ার ইচ্ছা থাকে, তবে ‘মেক আউট’ বালিশ ছাড়া গতি নেই। এতে আছে পুরুষের ঠোঁট। এর সঙ্গে খুনসুটি করতে করতে ঘোমানো উপভোগ্য হয়ে উঠবে।

৫. ‘নারীর কোল’ বালিশ : এটি নিঃসন্দেহে পুরুষদের জন্যেই বানানো হয়েছে। বালিশের ডিজাইন দেখলে মনে হবে একজন নারী তার দুই পা ভাঁজ করে বসে আছে। আর সেখানেই মাথা রেখে ঘুমিয়ে পড়তে হবে। এই বালিশ এর আগে প্রথম জাপানে বানানো হয়।

৬. ‘হাত’ বালিশ : দুটো হাতের মতো ডিজাইন করা হয়েছে। বাবা-মায়েরা তার বাচ্চাটিকে এতে ঘুম পাড়াতে পারেন। শিশুটি মনে করবে, আপনার হাতের ওপরই শুয়ে রয়েছে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*