Home / খবর / বাংলাদেশে সংখ্যালঘু বলে কিছু নেই: নাসিম

বাংলাদেশে সংখ্যালঘু বলে কিছু নেই: নাসিম

indexঢাকা: বাংলাদেশে সংখ্যালঘু বলতে কোনো কিছু নেই বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম। তিনি বলেছেন, এ জাতীয় শব্দ নির্যাতন ও হামলার জন্য ব্যবহার করা যায়। সরকার কখনোই এটা বরদাশত করবে না।

বুধবার ঢাকার মিরপুর কেন্দ্রীয় মন্দিরে দুর্গাপূজা পরিদর্শনকালে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, সারা বিশ্বের কাছে অসাম্প্রদায়িক ও শান্তিপূর্ণ বাংলাদেশের ভাবমূর্তি আরো ঊর্ধ্বে তুলে ধরতে ধর্ম-বর্ণনির্বেশেষে সব মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। কোনোভাবেই যেন অশুভ শক্তি মাথাচাড়া দিতে না পারে সেদিকে সতর্ক থাকতে হবে।

কয়েক বছর ধরে দেশের সর্বত্র শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে দুর্গাপূজা পালিত হচ্ছে উল্লেখ করে ক্ষমতাসীন জোট ১৪ দলের এই সমন্বয়ক বলেন, ১৪ দলের নেতা-কর্মীরা পূজামণ্ডপে নিরাপত্তা দিতে প্রধানমন্ত্রীর নির্দেশে আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করছে।

মোহাম্মদ নাসিম পূজা পরিচালনা কমিটি, পূজারি ও ভক্তদের উদ্দেশে বলেন, “যখনই দেখবেন পূজায় বিশৃঙ্খলার অপচেষ্টা হচ্ছে তখনই আইনশৃঙ্খলা বাহিনী এবং আওয়ামী লীগ ও ১৪ দলীয় নেতা-কর্মীদের খবর দেবেন। এ দেশ হিন্দু, মুসলিম, বৌদ্ধ, খ্রিস্টান সবার। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের এগিয়ে যাওয়া থামিয়ে দেওয়ার কোনো ষড়যন্ত্র সফল হতে দেয়া হবে না।”

সভায় অন্যান্যের মধ্যে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের শিক্ষা ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক শিখা চক্রবর্তী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক শ্রভাশীষ বিশ্বাস, মিরপুর কেন্দ্রীয় মন্দিরের সভাপতি সুজিত কুমার রায়, সাধারণ সম্পাদক নিখিল বিশ্বাস বক্তৃতা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar