Home / গ্রাম-গঞ্জ / শ্যামলী বাসের চাপায় ২ মটরসাইকেল আরোহীর মৃত্যু রামুতে

শ্যামলী বাসের চাপায় ২ মটরসাইকেল আরোহীর মৃত্যু রামুতে

শনিবার দুপুর ১ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের তেচ্ছিপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কক্সবাজারের রামু তেচ্ছিপুল এলাকায় মহাসড়কে শ্যামলী বাসের নিচে চাপা পড়ে ২ মটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ১টার দিকে কক্সবাজার থেকে চট্টগ্রামমুখি যাত্রীবাহি শ্যামলী ঢাকা মেট্টো ব- ১১- ৩৬৯৯ নং বাস কক্সবাজারমুখি টিভিএস কোম্পানীর এপাচি মটর সাইকেল (নাম্বার বিহীন) কে চাপা দিলে এ মর্মান্তিক দূর্ঘটনা সৃষ্টি হয়। খবর পেয়ে রামু ক্রসিং হাইওয়ে ও রামু থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মহাসড়কে আটকা পড়া যান চলাচলা স্বাভাবিক করে এবং পরে হাইওয়ে থানা পুলিশ শ্যামলী বাস ও মটর সাইকেলটি উদ্ধার করে নিয়ে যায়।
নিহতরা হলেন, জোয়ারিয়ানালা ইলিশিয়া পাড়ার আবদুল মান্নানের ছেলে মোঃ হামিদ (২৫) ও চাকমারকুল ইউনিয়নের শ্রীমুরা পূর্ব পাড়ার অছিউয়র রহমানের ছেলে মোঃ হাসান (৩৫)।
চাকমারকুল শ্রীমুরা এলাকার আবু বক্কর মেম্বার জানান, তার এলাকার বাসিন্দা আহত মটর সাইকেল হাসানকে কক্সবাজার সদর হাসপাতাল থেকে চট্টগ্রাম নেওয়ার পথে মারা গেছে।
রামু ক্রসিং হাইওয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ মুজাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ২০ থেকে ৪০ বছর বয়সী ওই ২ যুবক নিজ এলাকা কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে কক্সবাজার শহরের দিকে যাওয়ার সময় শ্যামলী বাসের নিচে চাপা পড়ে ২ জনই মারা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*