Home / খেলা / অনুশীলন করল জাতীয় দল চট্টগ্রামে

অনুশীলন করল জাতীয় দল চট্টগ্রামে

বাংলাদেশ জাতীয় দল অস্ট্রেলিয়ার বিপক্ষে হোম সিরিজকে সামনে রেখে আজ থেকে চট্টগ্রামে ক্যাম্প শুরু করেছে । চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত অনুশীলন করেছে টিম বাংলাদেশ।

অনুশীলন উইকেটে ব্যাটিং-বোলিংয়ের পাশাপাশি সেন্ট্রাল উইকেটে ঘাম ঝরিয়েছেন মুশফিকুর রহিম, তাসকিন আহমেদরা। আজ সকালে অনুশীলন করলেও রোববার ও সোমবার সকাল-বিকেল দুবেলা অনুশীলন করবেন ক্রিকেটাররা। টাইগারদের মধ্যে চট্টগ্রামে যাননি ওয়ানডের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। টেস্ট ক্রিকেট থেকে নিজেকে অনেকটাই সরিয়ে নিয়েছেন মাশরাফি। চট্টগ্রামে লাল বলে টেস্ট ক্রিকেটের প্রস্তুতি নিবে বাংলাদেশ দল। এ কারণে কোচ চন্ডিকা হাথুরুসিংহের সঙ্গে কথা বলে ঢাকায় থেকে গিয়েছেন নড়াইল এক্সপ্রেস। ঢাকায় মাশরাফি একাই কাজ করবেন। এইচপি ক্যাম্প শুরু হলে সেখানেও অনুশীলন করার কথা রয়েছে মাশরাফির।

চোখে ব্যথা পাওয়ায় দলের সঙ্গে ক্যাম্পে নেই মোসাদ্দেক হোসেন সৈকত। পাঁচদিনের বিশ্রাম দেওয়া হয়েছে তাকে। এ সুযোগে ময়মনসিংহে গেছেন এ তরুণ ক্রিকেটার। এদিকে চট্টগ্রামের ক্যাম্পে হাত ঘুরানোর জন্য দলে নেওয়া হয়েছে অনূর্ধ্ব-১৯ দলের স্পিনার নাঈম হাসান এবং সঞ্জিত সাহাকে।

আগামী ৯ থেকে ১১ আগস্ট চট্টগ্রামের এ মাঠেই তিনদিনের প্রস্তুতি ম্যাচ খেলবে জাতীয় দল। অস্ট্রেলিয়ার বিপক্ষে চট্টগ্রাম টেস্টটি শুরু হবে ৪ সেপ্টেম্বর।

চট্টগ্রামের ক্যাম্পে থাকা ক্রিকেটাররা : তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুমিনুল হক, নাসির হোসেন, নুরুল হাসান সোহান, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, কামরুল ইসলাম রাব্বী, রুবেল হেসেন, সানজামুল ইসলাম, আল আমিন হোসেন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, শুভাশিস রায় চৌধুরী, লিটন কুমার দাস, তানবীর হায়দার, নাজমুল হাসান শান্ত, নাঈম হাসান, সঞ্জিত সাহা, সাকলাইন সজিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*