Home / খবর / সরকারের এমপি-মন্ত্রীরাই জঙ্গি

সরকারের এমপি-মন্ত্রীরাই জঙ্গি

110948_1ঢাকা: সরকারের এমপি-মন্ত্রীরা জঙ্গি ও সন্ত্রাসী বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জে:(অব:) আ স ম হান্নান শাহ।

আজ দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল আয়োজিত ঢাকা মহানগর বিএনপিরসদস্য সচিব হাবিব-উন-নবী খান সোহেলের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে আয়োজিত সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

হান্নান শাহ বলেন, আওয়ামী লীগের এমপি-মন্ত্রী এবং তাদের আত্মীয় স্বজন ছাড়া দেশে কোনো তথাকথিত জঙ্গি সন্ত্রাসী নেই।

প্রধানমন্ত্রীসহ আওয়ামী লীগের অনেক নেতাকর্মীরা দুই বিদেশি হত্যার দায় বিএনপির উপরে চাপিয়ে দেবার চেষ্টা

করছে এমন দাবি করে বিএনপির এই নেতা বলেন, বিচার বিবেচনা ছাড়া এমন মিথ্যা কথা আওয়ামী লীগের নেতাকর্মীরা ছাড়া অন্য কেউ বলতে পারেনা । কারণ আওয়ামী লীগের নেতাকর্মীরা কত শান্ত লেজ বিশিষ্ট সারা দেশের
মানুষ ভাল করেই জানে।

হান্নান শাহ বলেন, বর্তমান সরকারের কোনো দায়বদ্ধতা নেই। এই দায়বদ্ধহীন সরকারের পৃষ্ঠপোষকতা থাকা কিছু মিডিয়া হাবিব উন নবী খান সোহেলের বিরুদ্ধে মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রচার করছে।

সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, সময় থাকতে সাবধান হয়ে যান। কারণ আমরা আশঙ্কা করছি ইতিহাসের পুনরাবৃত্তি ঘটলেও ঘটতে পারে ।

আয়োজক সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মো: মনির হোসেনের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপির মুখপ্ত্রা আসাদুজ্জামান রিপন, যুব বিষয়ক সম্পাদক সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও মহিলা দলের সাধারণ সম্পাদিকা শিরীন সুলতানা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar