Home / খবর / আওয়ামী লীগ কাজ করে প্রজন্মের জন্য নির্বাচন সামনে রেখে নয়

আওয়ামী লীগ কাজ করে প্রজন্মের জন্য নির্বাচন সামনে রেখে নয়

বর্তমান আওয়ামী লীগ সরকার কোনো নির্বাচনকে সামনে রেখে কাজ করে না। লক্ষ্য থাকে প্রজন্মকে এগিয়ে নেয়ার। এখন পর্যন্ত কাউকে মনোনয়নের জন্য কোনো গ্রিন সিগন্যাল দেয়া হয়নি। এ সময় সিটি করপোরেশনসহ
অন্যান্য স্থানীয় সরকার নির্বাচন জোটের ব্যানারে না হবে না উল্লেখ করে বলেন, উইনিং প্রার্থীকে সিটি কর্পোরেশনে মনোনয়ন দেয়া হবে। জোটের অন্য শরিকরা তাকে বিজয়ী করে আনতে কাজ করবে। গতকাল বিকেলে রাজশাহী সড়ক ভবনের সম্মেলন কক্ষে সড়ক ও কাজের উন্নয়ন কার্যক্রম নিয়ে সওজ কর্মকর্তা ও সংশ্লিষ্ট স্টেকহোল্ডারদের এক পরামর্শ সভা শেষে এসব কথা বলেন সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
বিএনপি চেয়ারপার্সনের গাড়ি বহরে হামলার প্রসঙ্গে তিনি বলেন, তারা চেয়েছিলো গাড়িবহরের সাথে রাস্তায় লাখো জনতার ঢল নামবে।

 তাতে ব্যর্থ হয়ে বড় নিউজ তৈরির আকাঙ্ক্ষা থেকে পরিকল্পিতভাবে নিজেরাই এই হামলার ঘটনা ঘটিয়েছে। ইউটিউবে একজন বিএনপি নেতার ভয়েস আছে তা মিলিয়ে দেখলেই সত্যতা পাওয়া যাবে। আওয়ামী লীগ সরকার ভালো কাজ করছে, ভালোভাবে দেশ চালাচ্ছে। সরকার নিজে থেকে পরিস্থিতি অশান্ত করতে চাইবে না। তবে দুর্বৃত্তদের কোনো দল নেই। এই হামলার ঘটনা নিন্দনীয়। তদন্ত হচ্ছে। তদন্তে যাদের নাম আসবে সে যেই দলের হোক না কেন তার শাস্তির ব্যবস্থা করা হবে।
ওয়ার্ল্ডস ডক্যুমেন্টরি হেরিটেজ হিসেবে ৭ই মার্চে বঙ্গবন্ধুর ভাষণ ইউনেস্কোর স্বীকৃতি প্রসঙ্গে বলেন, এটা অনেক প্রত্যাশার, গৌরবের দিন। বাঙ্গালি জাতি হিসেবে বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত ৩৫ কোটি মানুষের জন্য আনন্দের। বঙ্গবন্ধুর ভাষণ থেকে অন্যান্য গ্রেট লিডারদের ভাষণের পার্থক্য তা লিখিত। আর জাতির জনকে বন্ধুবন্ধুর ভাষণ হৃদয়ের গভীর থেকে ওঠে আসা। খবরটি আসার পর থেকে আওয়ামী লীগের একেবারে তৃণমূল পর্যায়ে বঙ্গবন্ধুর ভাষণ প্রচার শুরু হয়েছে। বিস্তারিতে কর্মসূচি গ্রহণ করা হবে। এ সময় বিএনপি চেয়ারপার্সনের গাড়ীবহর ফেরার পথে হামলার ঘটনা সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের নজরে আনা হলে তিনি এ বিষয়ে কোনো কিছু না জেনে মন্তব্য করতে রাজি হন নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar