Home / খবর / ‘ক্ষমতায় যেতে চাই না ফাঁকা মাঠে গোল দিয়ে ’

‘ক্ষমতায় যেতে চাই না ফাঁকা মাঠে গোল দিয়ে ’

সোমবার বিকেলে ঢাকা থেকে নোয়াখালী যাওয়ার পথে ফেনীর মহিপাল ফ্লাইওভারের কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।  ‘খালেদা জিয়ার মামলা আদালতে বিচারাধীন রয়েছে, সেই মামলা বিচার কার্যক্রমে এগিয়ে চলছে। সেই মামলা শেষ পর্যন্ত একটা রায় হবে। সেই রায়ে বেগম জিয়া দ-িত হবেন না খালাস হবেন তা এই মুহুর্তে বলা যাচ্ছে না। তবে, সরকার আন্তরিকভাবে চায় বিএনপি গতবার যে ভুল করেছে সেই ভুলের পুনরাবৃত্তি না ঘটিয়ে নির্বাচনে আসুক। আমরা একটা প্রতিদন্দিতামুলক নির্বাচন চাই। আমরা ফাঁকা মাঠে গোল দিয়ে ক্ষমতায় যাব এরকম নির্বাচন শেখ হাসিনার সরকার করতে চায়না।’ এ মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সৈয়দপুরে বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের সঙ্গে সাক্ষাতে কুশল বিনিময় হয়েছে। এর বেশি কিছু হয়নি। এটিকে নিয়ে বিরূপ মন্তব্য করার কিছু নেই বলেও তিনি মন্তব্য করেন।

মন্ত্রী মহিপাল ফ্লাইওভার সম্পর্কে বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়েকর ফেনীর মহিপালে ১৮১ কোটি টাকা ব্য য়ে দেশের প্রথম ছয় লেন বিশিষ্ট ফ্লাইওভারটির কাজ শেষ পর্যায়ে রয়েছে। আগামী ডিসেম্বরের শেষ সপ্তাহে প্রধানমন্ত্রী এটি উদ্বোধন করবেন। নির্ধারিত সময়ের ছয় মাস আগে ১৬ ডিসেম্বরে মধ্যে এটির কাজ শেষ করবে সেনাবাহিনী।

ফ্লাইওভারের কাজ পরিদর্শনের সময় প্রকল্পের পরিচালক ৩৪ ইঞ্জিনিয়র কনস্টাকশন ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম রেজাউল মজিদ, লে. কর্নেল মুশফিকুল আলম, লে. কর্নেল শাহরিয়ার, ফেনীর পুলিশ সুপার এস এম জাহাঙ্গির আলম সরকার, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মাসুদ করিম, ফেনী পৌরসভার প্যনেল মেয়র স্বপন মিয়াজী প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar