Home / খবর / মানুসি আমিরের নায়িকা হতে চান

মানুসি আমিরের নায়িকা হতে চান

প্রথমে শোনা গিয়েছিল, অভিনয় জগতে আসার কোনো ইচ্ছা নেই সদ্য বিশ্বসুন্দরীর খেতাব জেতা ভারতের হরিয়ানার মেয়ে মানুসি চিল্লারের। কিন্তু দিন যতই যাচ্ছে, এক পা দু-পা করে সেই বলিউডের দিকেই আগাচ্ছেন তিনি।

এর আগে বিশ্বসুন্দরীর খেতাব জেতা ঐশ্বরিয়া রাই বচ্চন এবং প্রিয়াংকা চোপড়াও এসেছেন বলিউড। অভিনয় দিয়ে প্রতিষ্ঠা পেয়েছেন দুজনই। এর মধ্যে দেশের গণ্ডি পেরিয়ে প্রিয়াংকা আবার পা ফেলেছেন হলিউডেও। এই প্রিয়াংকাই নাকি মানুসির পছন্দের অভিনেত্রী বলে জানালেন তিনি। সিনেমায় প্রিয়াংকার মতোই অভিনয় করতে চান নয়া বিশ্বসুন্দরী।

আর এক্ষেত্রে তিনি নায়ক হিসেবে চান বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানকে। সোমবার সন্ধ্যায় এক সাংবাদিক সম্মেলনে হাজির হয়েছিলেন মানুসি। সেখানে তাকে প্রশ্ন করা হয়, বলিউডের কোন অভিনেতার সঙ্গে তিনি কাজ করতে চান? উত্তরে মানুসি আমির খানের নাম বলেন। আমিরের সঙ্গে অভিনয় করতে পারলেই তিনি সবচেয়ে বেশি আনন্দ পাবেন বলে অপকটে জানিয়ে দেন।

কারণ হিসেবে মানুসি জানান, ‘আমির খানের ছবিগুলোতে সমাজের নানা সমস্যাগুলো সুন্দরভাবে তুলে ধরা হয়। তাতে বাস্তবের স্পর্শ থাকে।’ এ জন্যই ভবিষ্যতে আমির খানের ছবিতে অভিনয় করতে চান তিনি। সেই সঙ্গে সমাজের নারী ও শিশুদের কল্যাণের জন্যও কাজ করে যেতে চান।

চীন থেকে ’৬৭তম বিশ্বসুন্দরী ২০১৭’ প্রতিযোগিতায় সেরার মুকুট জেতা মানুসি গত শনিবার মধ্যরাতে দেশে ফেরেন। সেই থেকে সপ্তাহজুড়েই মহাব্যস্ত এই তারকা। প্রতিদিনই তাকে হাজির হতে হচ্ছে কোনো না কোনো অনুষ্ঠানে। সব জায়গা থেকেই পাচ্ছেন সংবর্ধনা।

তারই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার হায়দ্রাবাদ যাবেন মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড। সেখানে গ্লোবাল ইন্টারপ্রেনারশিপ সামিটে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে থাকবেন তিনি। আগামী শুক্রবার পর্যন্ত বিভিন্ন জায়গার বিভিন্ন অনুষ্ঠানের বিশেষ অতিথি তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar