Home / অন্যান্য / সড়ক দুর্ঘটনা / সড়ক দুর্ঘটনায় ৮ মুক্তিযোদ্ধাসহ আহত ৯ বিজয় উৎসব পালন করতে গিয়ে

সড়ক দুর্ঘটনায় ৮ মুক্তিযোদ্ধাসহ আহত ৯ বিজয় উৎসব পালন করতে গিয়ে

থ্রি-হুইলারের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৮ মুক্তিযোদ্ধাসহ অটোচালক আহত হয়েছে। গুরুতর আহত মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সরকার (৭০) কে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বেইলিব্রীজে । শনিবার সকালে দুর্গাপুর থেকে উলিপুরে বিজয় দিবস অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে এ ঘটনা ঘটে।
জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার সিরাজুল ইসলাম টুকু জানান, উলিপুর উপজেলা প্রশাসনের আমন্ত্রণে দুর্গাপুর ইউনিয়নের গোড়াই, মাস্টারপাড়া, পাঁচপীর, যমুনা এলাকার মুক্তিযোদ্ধারা পাঁচপীর বাজার থেকে অটো নিয়ে অনুষ্ঠানস্থলের দিকে যাওয়ার সময় ওই এলাকার বেইলীব্রীজের কাছে এক অটো হুইলারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ৮ মুক্তিযোদ্ধাসহ ৯জন আহত হন। গুরুতর আহত মুক্তিযোদ্ধা আবু ইউসুফ সরকারকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে প্রেরণ করা হয়েছে। অপর আহত মুক্তিযোদ্ধারা হলেন, দুর্গাপুর মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মশিউর রহমান (৬২), আব্দুল জব্বার (৬৮), আলহাজ¦ রোস্তম আলী (৭০), সাইফুর রহমান বকসী (৬৪), ওসমান গণি (৬৫), আবু ইউসুফ সরকার (৭০), আব্দুস সাত্তার (৬৭),আব্দুর রহিম (৫৫) এবং অটোচালক আব্দুর রশীদ (২৭)।

 দুর্ঘটনার খবর পেয়ে আহতদের দেখতে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম সেলিম, সদর ইউএনও আমিন আল পারভেজ, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার সিরাজুল ইসলাম টুকুসহ সরকারি-বেসরকারি পর্যায়ের বিভিন্ন লোকজন হাসপাতালে ছুটে যান।
ঘটনার সত্যতা স্বীকার করে কুড়িগ্রাম হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহিনুর সরদার শিপন জানান, সড়ক দুর্ঘটনায় ৯জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এরমধ্যে ৩জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। এছাড়াও একজনকে রংপুরে রেফার্ড করা হয়েছে। বর্তমানে অটোচালকসহ ৫জন হাসপতালে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*