Home / অন্যান্য / অপরাধ / তরুণী ধর্ষণের অভিযোগ ফের বনানীর হোটেলে

তরুণী ধর্ষণের অভিযোগ ফের বনানীর হোটেলে

আবারো তরুণী ধর্ষণের অভিযোগ উঠেছে রাজধানীর বনানীর একটি আবাসিক হোটেলে । বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ করা হয়েছে উল্লেখ করে ওই তরুণী বনানী থানায় গত ১৩ই ডিসেম্বর একটি মামলা দায়ের করেছেন। নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় ধর্ষণের শিকার তরুনী সংগীতশিল্পী আনুশেহ আনাদিলের ভাই কুশান ওমর সূফিকে অভিযুক্ত করেছেন।
ওই তরুনী অভিযোগ করেছেন, কুশান ওমর সূফির সঙ্গে তার দেড় বছর আগে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। প্রায়ই কুশানের সঙ্গে তার বাসায় ও বিভিন্ন স্থানে বেড়াতে যেতেন তিনি। একপর্যায়ে বিয়ে করবে বলে কুশান তাকে বাসায় নিয়ে যায় এবং সবার সঙ্গে পরিচয় করিয়ে দেয়।

 গত জুন মাসে কুশান দেশের বাইরে যায় এবং সেপ্টেম্বর মাসে দেশে ফিরে তাকে বিয়ে করার আশ্বাস দেয়। দেশে ফেরার পর গত ১৯শে নভেম্বর তিনি কুশানের বাসায় যান বিয়ের বিষয়ে আলোচনা করার জন্য। কিন্তু কুশানের বোন আনুশেহ আনাদিল (৪০) তাকে বাসায় প্রবেশ করতে নিষেধ করে। এ সময় কুশান তাকে আলোচনা করার জন্য বাড়ির বাইরে একটি রেস্টুরেন্টে নিয়ে যায়। সেখানে খাওয়া-দাওয়া শেষে ২০শে নভেম্বর রাত আনুমানিক ১২টা ২০ মিনিটে তাকে বনানী থানাধীন বাড়ি নং ৬০, কামাল আতাতুর্ক এভিনিউয়ের হোটেল সুইট ড্রিমের ৮০৫নং রুমে নিয়ে যায়। কিন্তু সেখানে বিয়ের বিষয়ে কথা-বার্তা না বলে হঠাৎ করে কুশান তাকে মারধর শুরু করে। একপর্যায়ে রাত আনুমানিক দেড়টার দিকে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে ধর্ষণ করে।
বনানী থানার ইন্সপেক্টর (তদন্ত) আবদুল মতিন মানবজমিনকে জানান, এক তরুনীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ কয়েছে কুশান ওমর সূফী নামের এক যুবক। ওই তরুণী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এখন তদন্ত করে দেখা যাবে প্রকৃত ঘটনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*