Home / অন্যান্য / নির্বাচন / ইসি সচিব : জনগণের আস্থা ফেরাতে পেরেছি

ইসি সচিব : জনগণের আস্থা ফেরাতে পেরেছি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি ঝটিকা সফরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ এসে নেতাকর্মীদের সঙ্গে চায়ের আড্ডা দিয়ে গেছেন । এ সময় মন্ত্রী দলীয় নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেন ও তাদের খোঁজ-খবর নেন।

আজ রবিবার বিকেল চারটার দিকে এই ঝটিকা সফরে আসেন মন্ত্রী। এরপর এক ঘণ্টার বেশি সময় কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতীর চৌধুরীহাট, কদমতলা, হাজারীহাট এলাকায় ঘুরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে সাক্ষাৎ করেন। তাদের সঙ্গে চা-বিস্কুট খেয়ে সময় কাটান। ঝটিকা সফর শেষে মন্ত্রী ফেনীর দিকে চলে যান।

এলাকার মানুষের সঙ্গে দেখা করার সময় মন্ত্রী সংক্ষিপ্ত বক্তব্যে বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরেন। তিনি বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের সমালোচনা করে বলেন, ‘তিনি ২২ বছর ক্ষমতায় থেকে ২২টি কাজ বা উন্নয়ন দেখাতে পারবেন না।’ মন্ত্রী উপজেলার অসমাপ্ত কাজগুলো দ্রুত সম্পন্ন করার আশ্বাস দেন।

বিএনপির নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের বাড়িও নোয়াখালীতেই। তিনি এখান থেকে সংসদ নির্বাচন করে থাকেন। আগামী নির্বাচনে এখান থেকে তার প্রার্থী হওয়ার গুঞ্জন আছে।

কোম্পানীগঞ্জ সফরে ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন স্থানীয় উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরী, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের সদস্য ফখরুল ইসলাম রাহাত, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি নুরুল করিম জুয়েলসহ দলীয় নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*