Home / চট্টগ্রাম / ২০ হাজার ইয়াবাসহ পাচারকারী গ্রেপ্তার চট্টগ্রামে

২০ হাজার ইয়াবাসহ পাচারকারী গ্রেপ্তার চট্টগ্রামে

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রামে ইউনিক পরিবহণের যাত্রীবাহি একটি বাসে তল্লাশী চালিয়ে ২০ হাজার ইয়াবাসহ এক পাচারকারীকে গ্রেপ্তার করেছে ।
আজ শনিবার ভোর রাতে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানাধীন শাহ আমানত সেতুর আখতারুজ্জামান চত্বর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
পাচারকারীর নাম মো. ইসমাইল হোসেন (২৯)। তিনি কক্সবাজার জেলার টেকনাফের হোয়াইকং এলাকার নজির আহমদের ছেলে। আটক ২০ হাজার ইয়াবার মূল্য প্রায় এক কোটি টাকা বলে জানিয়েছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক (চট্টগ্রাম মেট্রো)  বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অধিদপ্তরের পরিদর্শক তপন কান্তি শর্মার নেতৃত্বে কক্সবাজার থেকে ঢাকাগামী ইউনিক পরিবহনের বাসটি চট্টগ্রাম মহানগরীর শাহ আমানত সেতুর আখতারুজ্জামান চত্বরে এসে পৌছালে তল্লাশি চালানো হয়। এ সময় কোটি টাকা মূল্যের ২০ হাজার পিস ইয়াবাসহ ওই পাচারকারীকে গ্রেপ্তার করা হয়।
তিনি বলেন, ইসমাইল হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেছেন তিনি আগেও কয়েকবার ইয়াবা নিয়ে টেকনাফ থেকে ঢাকা গিয়েছেন।

যাত্রাবাড়ি এলাকার এক লোক তার কাছ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করার কথা ছিল। গ্রেপ্তার হওয়া ইসমাইলে হোসেনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কর্ণফুলী থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান শামীম আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar