Home / অন্যান্য / অপরাধ / পরিবারটি নিরাপত্তার নিশ্চয়তা চায়

পরিবারটি নিরাপত্তার নিশ্চয়তা চায়

সামাজিক প্রপাকাণ্ডা, গ্রাম্য ষড়যন্ত্র, নানাবিদ অপবাদসহ শারীরিক নির্যাতন ও মামলা-হামলার শিকার হওয়া একটি পরিবারের নিষ্কৃতি চেয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রী ও প্রশাসনের সহযোগিতা চেয়েছেন।

শনিবার দুপুরে সাভারে আশুলিয়া প্রেসক্লাবের হলরুমে আলম হোসেনের স্ত্রী আকলিমা আক্তার ও তার একমাত্র সন্তান আশরাফুলসহ সপরিবারে নিরাপত্তা নিশ্চিতের জন্য এই সংবাদ সম্মেলন করেন।

এসময় লিখিত এক বক্তব্যে কান্নাজড়িত কণ্ঠে বলেন, দীর্ঘ ২০ বিশ বছর পূর্বে নিশ্চিন্তপুর এলাকার আলম হোসেনের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় তার। এরপর স্বামী বিদেশ চলে গেলে দেবর ইলিয়াস আলী, ভাসুড় জিন্নাত আলী ও সালামের লোলুপ দৃষ্টির শিকার হন তিনি। দেবর ও ভাসুরের তার প্রতি কুনজরের কথা শ্বশুড়বাড়ির লোকজনকে জানালে বিপত্তি আরো বাড়ে। উল্টো তার বিরুদ্ধে সামাজিক প্রপাকাণ্ডা, গ্রাম্য ষড়যন্ত্র, নানাবিদ অপবাদ ছড়াতে থাকে দেবর ও ভাসুররা। বিভিন্ন সময় তাকে সইতে হয় নির্যাতন।

তিনি আরো বলেন, একের পর এক চক্রান্তের অংশ হিসেবে মাদক, নারী ব্যবসা নানা অসামাজিক প্রপাকাণ্ডা ছড়িয়ে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা চালিয়ে আসছে তারা। বিভিন্ন সময় একমাত্র সন্তান আশরাফুলকে অপহরণের চেষ্টা করলে আতঙ্কে তার পড়াশোনা বন্ধ হয়ে যায়। ইতোমধ্যে তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে বেশ কয়েকটি মিথ্যা মামলাও করেছে চক্রান্তকারীরা। সর্বশেষ ধারাবাহিকভাবে তার স্বামী আলম হোসেন ও সন্তান আশরাফুলকে হত্যা করে সম্পত্তি দখলের পাঁয়তারা করে আসছে তারা। তাই প্রভাবশালী এই চক্রান্তকারীদের হাত থেকে নিস্তার পেতে জীবনের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রী ও প্রশাসনের সাহায্য চান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*