Home / খবর / স্বপ্ন দেখেন বাস্তবায়নও করেন প্রধানমন্ত্রী : স্বরাষ্ট্রমন্ত্রী

স্বপ্ন দেখেন বাস্তবায়নও করেন প্রধানমন্ত্রী : স্বরাষ্ট্রমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখেন, তা বাস্তবায়নও করেন বাংলাদেশকে বদলে দেয়ার চ্যালেঞ্জ প্রধানমন্ত্রী পূরণ করেছেন বলে উল্লেখ করে স্বরাষ্ট্র্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন।

আজ শনিবার বিকেলে মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কাক্সিক্ষত অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখানে হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান সবাই যার যার ধর্ম নির্বিঘ্নে পালন করতে পারছে।

বছরের প্রথম দিন স্কুলের সব শ্রেণির পাঠ্যবই ছাত্র-ছাত্রীদের হাতে তুলে দেওয়ার কথা উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশে এই মহাযজ্ঞ সম্পন্ন করে আমরা উদাহরণ সৃষ্টি করে যাচ্ছি। ৪১ সালে উন্নত বাংলাদেশ বিনির্মাণের জন্য যারা নেতৃত্ব দেবে তারা হলো আজকের শিক্ষার্থী।’

এ সময় মন্ত্রী রাজদিয়া অভয় পাইলট উচ্চ বিদ্যালয় জাতীয়করণের আশ^াস দেন।
আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ‘প্রধানমন্ত্রী চ্যালেঞ্জ করে বলেছেন বাংলাদেশকে বদলে দেবেন। এই পর্যন্ত যা যা বলেছেন তা বাস্তবায়ন করে দেখিয়েছেন। তিনি স্বপ্ন দেখেন এবং স্বপ্ন বাস্তবায়ন করেন।’

শতবর্ষ পূর্তি উদযাপন কমিটির সভাপতি স্থানীয় সরকারের সাবেক সচিব মো. আজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা প্রশাসক সায়লা ফারজানা, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, সিরাজদীখান উপজেলার চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ, সাবেক সচিব রেজাউল করীম, উপজেলা নির্বাহী কর্মকর্তা তানবীর মোহাম্মদ আজিম, বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নাজমুল আলম খান, সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস ধীরন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*