Home / খবর / ‘আওয়ামী লীগ জননিরাপত্তায় বিঘ্ন ঘটলে পুলিশের সঙ্গে রাস্তায় থাকবে ’

‘আওয়ামী লীগ জননিরাপত্তায় বিঘ্ন ঘটলে পুলিশের সঙ্গে রাস্তায় থাকবে ’

আওয়ামী লীগ আগামী ৮ই ফেব্রুয়ারি খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতির মামলার রায়কে কেন্দ্রে করে জননিরাপত্তায় বিঘ্ন ঘটলে পুলিশের সঙ্গে রাস্তায় নামবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, । তিনি বলেন, ঢাকা-চট্টগ্রামসহ দেশের বিভিন্ন স্থানে বিএনপি’র নেতাকর্মীরা নাশকতা করতে পারে বলে পুলিশের কাছে তথ্য রয়েছে। আমি আমাদের নেতা-কর্মীদের বলবো, আমাদের সজাগ ও সতর্ক দৃষ্টি রাখতে হবে।
আজ মঙ্গলবার বিকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলটির সম্পাদকম-লীর বৈঠক শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। মন্ত্রী বলেন, বিএনপির পক্ষ থেকে বিভিন্ন সময় নেতিবাচক বার্তা ছড়িয়ে জনমনে আতঙ্ক সৃষ্টির চেষ্টা করা হচ্ছে। আদালতের রায় কি হবে সেটা আমরাও জানি না।

আওয়ামী লীগ ক্ষমতাসীন দল। আমরা কখনও চাইবো না কোন রকম নৈরাজ্য সৃষ্টি হোক। তারা যদি উস্কানি দেয়, হাইকোর্টের মতো পরিস্থিতি সৃষ্টি করে তাহলে আমরাও চুপ থাকবো না। তিনি বলেন, আমরা কখনও বিএনপিকে শক্র মনে করি না। কিন্তু বিএনপি-খালেদা জিয়া আওয়ামী লীগকে শত্রু মনে করে। আমরা বিএনপিকে রাজনৈতিক প্রতিপক্ষ মনে করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*