Home / চট্টগ্রাম / বৃহস্পতিবার রিহ্যাব ফেয়ার শুরু চট্টগ্রামে

বৃহস্পতিবার রিহ্যাব ফেয়ার শুরু চট্টগ্রামে

মাল্টিপল এন্ট্রি টিকিট দিয়ে একজন দর্শনার্থী চারবার মেলায় প্রবেশ করতে পারবেন। চট্টগ্রামে একাদশতম বারের মতো বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে ‘রিহ্যাব ফেয়ার’ এবারের মেলায় প্রবেশে টিকিটের মূল্য ৫০ টাকা (সিঙ্গেল এন্ট্রি) ও ১০০ টাকা (মাল্টিপল এন্ট্রি) রাখা হয়েছে।

পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লুতে এ আবাসন মেলা চলবে আগামী রোববার পর্যন্ত।

মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম ক্লাবে মেলা উপলক্ষে এক সংবাদ সম্মেলনে মেলার বিভিন্ন দিক তুলে ধরে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং এসোসিয়েশন অব বাংলাদেশের (রিহ্যাব) ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী জানান, এবছর মেলায় ৫৯টি প্রতিষ্ঠান অংশ নিচ্ছে। এর মধ্যে আবাসান প্রতিষ্ঠানের পাশাপাশি ১০টি বিল্ডিং ম্যাটারিয়ালস প্রতিষ্ঠান ও সাতটি আর্থিক প্রতিষ্ঠান মেলায় অংশ নিচ্ছে।৮ ফেব্রুয়ারি সকালে মেলার উদ্বোধন করবেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান আব্দুচ ছালাম। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত নয়টা পর্যন্ত মেলা চলবে।মেলা উপলক্ষে ৯ ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে শিশু চিত্রাঙ্কন প্রতিযোগিতারও আয়োজন করা হয়েছে, যেখানে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান অতিথি থাকবেন।

১১ ফেব্রুয়ারি মেলা শেষ হলেও ১৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবান ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে মেলা শেষ হবে জানান কৈয়ুম চৌধুরী।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কো-চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক, ইঞ্জিনিয়ার দিদারুল হক চৌধুরী ও মিডিয়া কমিটির চেয়ারম্যান এএসএম আব্দুল গাফফার মিয়াজি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar