Home / খবর / জনগণ মানবে না রায়ের বিরুদ্ধে আন্দোলন: কাদের

জনগণ মানবে না রায়ের বিরুদ্ধে আন্দোলন: কাদের

ওবায়দুল কাদের বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দুর্নীতির মামলার রায়ের বিরুদ্ধে আন্দোলন হলে জনগণ তা মেনে নেবে না বলে সতর্ক করেছেন ।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতির মামলার রায়ের আগের দিন পাবনায় এক অনুষ্ঠানে গিয়ে ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক এ কথা বলেন। জেলা পুলিশ লাইন মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশে বক্তব্য রাখছিলে তিনি।

বৃহস্পতিবার বহুল আলোচিত এই মামলার রায় ঘোষণা হবে। বিএনপি এবং খালেদা জিয়ার দাবি, ন্যয়বিচার হলে তিনি খালাস পাবেন। আর সাজা হলে আন্দোলনের হুমকিও দিয়ে রেখেছে দলটি।

এর জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘রায় পক্ষে না গেলে বিএনপি আইন মানে না, আদালত মানে না। আন্দোলনে ব্যর্থ হয়ে বিএনপি এখন আদালতের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে।’

তবে বিএনপির আন্দোলনে কিছু হবে না বলে মনে করেন কাদের। বলেন, ‘বিএনপির আন্দোলনে দেশের জনগণ আগেও সাড়া দেয়নি। আদালতের রায়ের বিরুদ্ধে আন্দোলন হলে সেটাও মানুষ মানবে না।’

‘তাদের আন্দোলনের মরা গাঙে এখন আর জোয়ার আসে না। বিএনপির আন্দোলন এখন খালেদা জিয়ার ভ্যানিটি ব্যাগের ভেতর। নয় বছর ধরে শুধু আন্দোলনের ভাঙা রেকর্ড বাজাচ্ছে।’

সমাবেশে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের পাবনা-ঢাকা মহাসড়ককে আগামীতে চার লেনে উন্নীত করার ঘোষণা দেন। আগামী বর্ষা মৌসুমের আগেই পাবনার সব ভাঙা সড়ক মেরামত করতেও সংশ্লিষ্ট বিভাগকে নির্দেশ দেন তিনি।

চলতি বছরের জুনের মধ্যে সারা পাবনায় শতভাগ বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করা হবে বলেও জানান ওবায়দুল কাদের।
ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স প্রমুখ এই সমাবেশে বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar