Home / খবর / ‘সন্তুষ্ট বা অসন্তুষ্ট হওয়ার বিষয় নয় আওয়ামী লীগের ’

‘সন্তুষ্ট বা অসন্তুষ্ট হওয়ার বিষয় নয় আওয়ামী লীগের ’

এ বিষয়টি আওয়ামী লীগ বা বিএনপির বিষয় নয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন। এ রায়ে আওয়ামী লীগের সন্তুষ্ট বা অসন্তুষ্ট হওয়ার বিষয় নয়। এটা সম্পূর্ণ আদালতের বিষয়। এতে প্রমাণিত হয়েছে কেউ আইনের উর্ধ্বে নয়। এতদিন বলে আসছিলাম যে তারা অপরাধী তা প্রমাণিত হয়েছে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রায়ের পর আজ বৃহস্পতিবার বিকালে আওয়ামী লীগের পক্ষ থেকে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি এই মন্তব্য করেন।

দলের সভাপতির রাজনৈতিক কার্যালয় ধানমন্ডিতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। তিনি বলেন, ‘তার যে সব সময় অস্থিতিশীল রাজনৈতিক চিন্তায় বিশ্বাস করে রায়ের দিনেও তা প্রমাণ দিয়েছে। তারা রায়ের প্রক্রিয়াকে প- করার জন্য বিশৃঙ্খলতা করেছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. আবদুর রাজ্জাক, উপদেষ্টা মন্ডলীর সদস্য মুকুল বোস, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল। দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, শিক্ষা ও মানবসম্পদ শামসুন্নাহার চাঁপা, মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেছা ইন্দিরা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুর সবুর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী কমিটির সদস্য এস এম কামাল, রেমন্ড আরেং, ইকবাল হাসান অপু, যুবমহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar