Home / খেলা / ‘এখনো ভয় সাকিবকে নিয়ে ’

‘এখনো ভয় সাকিবকে নিয়ে ’

অধিনায়ক সাকিব আল হাসান শ্রীলঙ্কার বিপক্ষে  দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য শনিবার ১৫ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে ফিরেছেন। কিন্তু ইনজুরিতে পড়া সাকিবকে নিয়ে ভয় এখনো কাটেনি বলে জানান বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী। তাঁর মতে পুরোপুরি সুস্থ না হওয়া পর্যন্ত সাকিবকে মাঠে নামানোর ঠিক হবে না।

সাকিবের একাদশে ফেরা নিয়ে  তিনি জানান,‘  সাকিব আগামীকাল থেকে পুনবার্সন এবং অনুশীলন শুরু করবেন। তখন বুজতে পারবো একাদশে ফিরতে পারবেন কিনা। ক্ষত শুকানোর পরও তার আঙ্গুলে প্রায় দশটা স্ট্রিচ। পুরো সুস্থ নাহলে হাত দিয়ে বল ধরবে কিভাবে। তাকে নিয়ে এখনো ভয় রয়েছে । তাকে আরো আত্মবিশ্বাসী হতে হবে।’

উল্লেখ্য, ত্রিদেশীয় সিরিজের ফাইনালে ফিল্ডিংয়ের সময় ইনজুরিতে পড়েন টেস্ট এবং টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসান। যার কারণে ছিটকে যান টেস্ট সিরিজ থেকে। টি-টোয়েন্টিতে দলে ডাক পেলেও এখনো মাঠে নামা নিয়ে শঙ্কা রয়েছে। আগামীকাল থেকে অনুশীলন শুরু করবেন। কিন্তু প্রথম ম্যাচে একাদশে থাকবেন কিনা তা এখনো নিশ্চিত নয়।

যদি সাকিব আল হাসান প্রথম ম্যাচে মাঠে না নামতে পারেন তবে দলকে নেতৃত্ব দেবার সম্ভবনা রয়েছে তামিম ইকবালের। আগামী ১৫ ফেব্রুয়ারি  মিরপুরে শুরু হবে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ হবে ১৮ ফেব্রুয়ারি সিলেটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar