Home / অন্যান্য / অপরাধ / বৃদ্ধ আটক যুবতীকে ধর্ষণের অভিযোগে

বৃদ্ধ আটক যুবতীকে ধর্ষণের অভিযোগে

১৯ বছরের এক যুবতীকে ধর্ষণের অভিযোগে নূরুল আমিন নামে ৬০ বছর বয়সী এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ ময়মনসিংহের গফরগাঁওয়ে। অভিযুক্ত ধর্ষক মেয়েটির প্রতিবেশী।

পুলিশ জানিয়েছে, নির্যাতিতা বাদী হয়ে বুধবার রাত সাড়ে ১১টার দিকে এ ব্যাপারে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের ভিত্তিতে বৃদ্ধকে আটক করা হয়েছে।

থানায় দায়েরকৃত অভিযোগে জানা যায়, উপজেলার পড়শী পাড়া গ্রামের রিকশাচালকের মেয়ে প্রতিবেশী নূরুল আমিনকে দাদা বলে ডাকতেন। পরিচয়ের সূত্র ধরে নূরুল আমিন প্রায়ই তাকে পান, সুপারি, বিস্কুট ইত্যাদি কিনে দিতেন। এক পর্যায়ে মেয়েটিকে তার বাড়িতে বেড়ানোর প্রস্তাব দেন তিনি।

গত ১০ ডিসেম্বর মেয়েটি তার বাড়িতে বেড়াতে গেলে তাকে ধর্ষণ করে নূরুল আমিন। বিষয়টি কাউকে জানালে ধর্ষিতার বাবা-মাকে মিথ্যা মামলা দিয়ে এলাকা ছাড়ার হুমকি দেন। মেয়েটি ভয়ে বিষয়টি কাউকে জানায়নি। গত কয়েকদিন ধরে বমি করতে থাকলে তার মা ও চাচী তাকে চিকিৎসকের কাছে নেয়। পরীক্ষা করে চিকিৎসক মেয়েটির অন্ত:সত্ত্বার বিষয়টি নিশ্চিত হন। পরে এ ঘটনা জানাজানি হলে স্থানীয়রা মিমাংসা করতে সালিশ বৈঠকে বসেন। এতে অভিযুক্ত ধর্ষক নূরুল আমিন তাকে বিবাহ করার প্রস্তাব দেন। প্রস্তাবে রাজী না হয়ে বুধবার রাত সাড়ে ১১টার দিকে ভুক্তভোগী নিজে বাদী হয়ে গফরগাঁও থানায় অভিযোগ করেন।

এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য সবুজ মিয়া বলেন, গ্রাম্য সালিশ বৈঠকে আমরা কোন সুরাহা করতে না পেরে নির্যাতিতাকে আইনের আশ্রয় নিতে বলেছি।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. আব্দুল আহাদ খান জানিয়েছেন, অভিযোগ পেয়ে জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্তকে আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar