Home / খবর / ব্যবস্থা নেয়া হবে শ্লীলতাহানির ভিডিও ফুটেজ পাওয়া গেছে

ব্যবস্থা নেয়া হবে শ্লীলতাহানির ভিডিও ফুটেজ পাওয়া গেছে

বুধবার বাংলামোটরে ভিকারুননিসা নুন স্কুলের শিক্ষার্থীকে হয়রানির ঘটনার ভিডিও ফুটেজ হাতে এসেছে স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন। দোষীদের শাস্তির আওতায় আনা হবে। অপরাধী যে দলেরই হোক ছাড় দেয়া হবে না। বৃহস্পতিবার রাজধানীর সিরডাপ মিলনায়তনে এক আলোচনা সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।
৭ই মার্চ আওয়ামী লীগের জনসভায় যোগ দিতে আসা লোকজনের হাতে একাধিক নারী শ্লীলতাহানির শিকার হয়েছেন বলে অভিযোগ ওঠেছে। সোশ্যাল মিডিয়ায় এই ধরনের বেশ কিছু অভিযোগ ওঠার পর তা নিয়ে তোলপাড় চলছে। এক শিক্ষার্থী ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘শান্তিনগর মোড়ে এক ঘন্টা দাঁড়ায়ে থেকেও কোনো বাস পাইলাম না।

হেটে গেলাম বাংলামোটর। বাংলামোটর যাইতেই মিছিলের হাতে পড়লাম। প্রায় ১৫-২০ জন আমাকে ঘিরে দাঁড়াইলো। ব্যস! যা হওয়ার থাকে তাই। কলেজ ড্রেস পড়া একটা মেয়েকে হ্যারাস করতেসে এটা কেউ কেউ ভিডিও করার চেষ্টা করতেসে। কেউ ছবি তোলার চেষ্টা করতেসে। আমার কলেজ ড্রেসের বোতাম ছিড়ে গেসে। ওড়নার জায়গাটা খুলে ঝুলতেসে। ওরা আমাকে থাপড়াইসে। আমার শরীরে হাত দিসে। আমার দুইটা হাত এতগুলা হাত থেকে নিজের শরীরটাকে বাঁচাইতে পারে নাই। একটা পুলিশ অফিসার এই মলেস্টিং চক্রে ঢুকে আমাকে বের করে এন্ড একটা বাস থামায়ে বাসে তুলে দেয়। বাকিটা পথ সেইফ্লি আসছি।’ পরে অবশ্য আর স্ট্যাটাসটি দেখা যায়নি। রাতে ওই শিক্ষার্থী আরো লিখেছেন, ‘ভালো আছি, সুস্থ আছি। পোস্টটা অনলি মি করেছি, কারণ পোস্টটা রাজনৈতিক উস্কানিমূলকভাবে শেয়ার করা হচ্ছিল। আমি কোনও রাজনৈতিক উদ্দেশ্যে পোস্টটা দেইনি। প্লাস আমার কলেজকে জড়ানো হচ্ছিল এ ব্যাপারে। ব্যাপারটার সাথে আমার কলেজের কোনও সম্পর্ক নাই।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar