Home / অন্যান্য / অপরাধ / ভুয়া সচিব ইয়াবাসহ ধরা পড়লেন

ভুয়া সচিব ইয়াবাসহ ধরা পড়লেন

ksসাড়ে ২৩ হাজার পিস ইয়াবা সহ কক্সবাজার বিমানবন্দরে শহীদুর রহমান নামের এক যাত্রীকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার বিকাল ৩ টার দিকে তাকে আটক করা হয়। আটক ইয়াবা ব্যবসায়ী নিজেকে পররাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব মো. খোরশেদ আলম বলে দাবি করেছে। এ সংক্রান্ত তার কাছ থেকে একটি কার্ডও উদ্ধার করা হয়েছে। তবে পুলিশ বলছে, আটক ব্যক্তির আসল নাম শহিদুর রহমান (৪০)। তিনি ঢাকার ধানমন্ডির ৭ নং সড়কে বসবাসকারী মুজিবুর রহমানের ছেলে। তার আইডি কার্ডটি ভুয়া।

কক্সবাজার সদর থানার ওসি আসলাম হোসেন জানান, বিমান বন্দরের নিরাপত্তা কর্মীদের তল্লাশিতে শুক্রবার বিকাল ৫ টার দিকে ওই ব্যক্তি আটক হয়। বিষয়টি পুলিশকে জানানো হলে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় ওই ব্যক্তি নিজেকে উপসচিব পরিচয় দিয়ে কার্ডটি দেখান এবং নানা হুমকিও দেন। পরে জিজ্ঞাসাবাদে পাওয়া যায় তার প্রকৃত পরিচয়। বিমান বন্দরের কর্মীদের দাবি, বিভিন্ন সময় তিনি উপসচিব পরিচয় দিয়ে ঢাকাকক্সবাজার বিমানে আসা যাওয়া করে আসছিলেন। তাকে তল্লাশি করতে চাইলেই তিনি হুমকি দিতেন। কিন্তু শুক্রবার তাকে জোর করে তল্লাশি করা হলে তার ব্যাগ থেকে পাওয়া যায় ২৩ হাজার ৪ শত পিস ইয়াবা।

কক্সবাজার বিমানবন্দরের ব্যবস্থাপক সাধন কুমার মোহন্ত জানান, আটক ব্যক্তি নভো এয়ারের ৩টার ফ্লাইটের যাত্রী ছিলেন। কিন্তু তার আচারআচরণে সন্দেহ হওয়ায় তার লাগেজ তল্লাশি করা হয়। এসময় উক্ত ইয়াবা ধরা পড়ে। উদ্ধারকৃত ইয়াবার মূল্য প্রায় ৭০ লাখ টাকা বলে জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*