অটোরিকশা নিয়ে উধাও যাত্রী সিগারেট আনতে দোকানে চালক

17

চালককে সিগারেট আনতে পাঠিয়ে অটোরিকশা নিয়ে যাত্রী পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে কিশোরগঞ্জের কুলিয়ারচরে । পরে চুরি যাওয়া ব্যাটারিচালিত অটোরিকশাসহ সাইজুদ্দিন (৪০) নামে ওই যাত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এ ঘটনায় আজ বুধবার সকালে কুলিয়ারচর থানায় মামলা করেন অটোচালক। দুপুরে আসামিকে কিশোরগঞ্জের বিজ্ঞ আদালতে পাঠানো হয়। সাইজুদ্দিনের বাড়ি বাজিতপুর উপজেলার কুকরারাই গ্রামে।
জানা যায়, গতকাল মঙ্গলবার বিকেলে সাইজুদ্দিন ও তার তিন সহযোগী বাজিতপুর থেকে কুলিয়ারচরের উছমানপুর যাওয়ার কথা বলে একই এলাকার অটোচালক রাজু মিয়ার ব্যাটারিচালিত অটোরিকশায় উঠে। পরবর্তীতে রাজু মিয়া উছমানপুর মধ্য পাড়া মজনু মিয়ার বাড়ির সামনে আসলে চালককে ৩০ টাকা দিয়ে দোকান থেকে সিগারেট এনে দিতে বলেন সাইজুদ্দিন। চালক সিগারেট আনতে দোকানে গেলে অটোরিকশা নিয়ে সাইজুদ্দিনসহ তার তিন সহযোগী পালিয়ে যায়। এ সময় রাজু মিয়া দোকান থেকে বের হয়ে অটোরিকশা দেখতে না পেয়ে আশেপাশের পরিচিত মানুষকে ফোনে ঘটনা অবহিত করেন এবং কুলিয়ারচর থানা পুলিশকে জানায়। পরে খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় কুলিয়ারচর পৌরশহরের বড়খারচর মোড় থেকে অটোরিকশাসহ সাইজুদ্দিনকে গ্রেপ্তার করা হয়।এ বিষয়ে কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, আসামির বিরুদ্ধে চুরি করা ও চোরাই মাল নিজ হেফাজতে রাখার অপরাধে মামলা দায়েরের পর কিশোরগঞ্জের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।