Home / খবর / অবস্থার অবনতি , নাসিমের ব্রেইন স্ট্রোক

অবস্থার অবনতি , নাসিমের ব্রেইন স্ট্রোক

শুক্রবার ভোরে ব্রেইন স্ট্রোক করায় তার অবস্থার অবনতি হয়। এখন তার জরুরি অস্ত্রোপচার চলছে। করোনায় আক্রান্ত সাবেক স্বাস্থ্যমন্ত্রী এবং ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার অবনতি হয়েছে।

নাসিমের ছেলে সাবেক সাংসদ তানভীর শাকিল জয় জানান, আজ তার বাবাকে কেবিনে নেয়ার কথা ছিল। হঠাৎ করে ব্রেইন স্ট্রোক করায় অবস্থা খারাপ হয়ে গেছে। এখন তার জরুরি অস্ত্রোপচার চলছে। তিনি তার বাবার জন্য দেশবাসী কাছে দোয়া চেয়েছেন।

নাসিমের ছেলে জানান, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরো সার্জন বিভাগের প্রধান প্রফেসর ডা. রাজিউল হকের নেতৃত্বে তার বাবার অপারেশন চলছে।

শারীরক দুর্বলতা নিয়ে গত ১ জুন রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন মোহাম্মদ নাসিম। ওই দিনই তার করেনাভাইরাস পজিটিভ আসে।

৭২ বছর বয়সী মোহাম্মদ নাসিম জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন এম মনসুর আলীর ছেলে। তিনি সিরাজগঞ্জ-১ আসন থেকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন। আওয়ামী লীগের দুই মেয়াদে স্বরাষ্ট্র ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেছেন। তিনি আওয়ামী লীগের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম সভাপতিমণ্ডলীর সদস্য। এছাড়া আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের সমন্বয়কের দায়িত্বও পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: