ব্রেকিং নিউজ
Home / প্রশাসন / আনসার পেটাল পুলিশকে

আনসার পেটাল পুলিশকে

দায়িত্বরত আনসার সদস্যরা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন এক পুলিশ সদস্যকে পিটিয়েছেন। বুধবার সকাল ৯টার দিকে হাসপাতাল তথ্য কেন্দ্রের পাশের গেটে এ ঘটনা ঘটে। মারধরের শিকার পুলিশ কনস্টেবলের নাম তোহিদুল ইসলাম। তিনি রাজশাহী মহানগর পুলিশ লাইন্সের পিয়ন শাখায় কর্মরত। ঘুমের ওষুধ সেবনের কারণে মঙ্গলবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গেছে, সকালে তোহিদুল ওয়ার্ড থেকে হাসপাতালের বাইরে যান। পরে তিনি আবার হাসপাতালে ঢুকছিলেন। তখন গেটে দায়িত্বরত আনসার সদস্যরা তাকে বাধা দেন। তোহিদুল নিজের পরিচয় দিয়ে জানান তিনি হাসপাতালেই চিকিৎসাধীন আছেন। তাই প্রবেশ করছেন। কিন্তু আনসার সদস্যরা তা বিশ্বাস করতে চাননি। এ নিয়ে তোহিদুলের সঙ্গে তাদের কথা কাটাকাটি শুরু হয়।

একপর্যায়ে ছয়-সাতজন আনসার সদস্য তাকে মারধর শুরু করেন। সেখান থেকে পালিয়ে কনস্টেবল তোহিদুল ইসলাম হাসপাতাল পুলিশ বক্সে গিয়ে আশ্রয় নেন। সেখান থেকে পুলিশ গিয়ে আনসার সদস্যদের বকাঝকা করেন। এরপর ঘটনাস্থলে যান নগরীর বোয়ালিয়া জোনের উপকমিশনার সাজিদ হোসেন ও অতিরিক্ত উপকমিশনার আব্দুর রশিদ। তারা তোহিদুলকে হাসপাতালে রেখে আসেন।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান বলেন, পরিস্থিতি এখন শান্ত। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রামেক হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। পুলিশের পক্ষ থেকে অভিযোগ হলে ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: