ব্রেকিং নিউজ
Home / চট্টগ্রাম / আমীর খসরুর আহ্বান ডা. শাহাদাতের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার

আমীর খসরুর আহ্বান ডা. শাহাদাতের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকে বিএনপির মনোনীত প্রার্থী ডা. শাহাদাত হোসেনের পক্ষে আইনজীবীসহ সব পেশাজীবীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন ।

গত মঙ্গলবার রাতে মেহেদীবাগস্থ ডা. শাহাদাত হোসেনের মিডিয়া সেন্টারে চট্টগ্রাম জেলা আইনজীবীদের এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

আমীর খসরু বলেন, দেশের সব স্থানীয় পরিষদ নির্বাচনকে আন্দোলন হিসেবে নিয়ে চসিক নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করেছে। তাই যেকোন উপায়ে মেয়র প্রার্থী শাহাদাত হোসেনকে বিজয়ী করে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে ও দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি তরান্বিত করতে সর্ব শক্তি দিয়ে এ নির্বাচনকে চ্যালেঞ্জ হিসেবে নিতে হবে।

তিনি বলেন, নির্বাচনী মাঠে আইনজীবীদের আরো বেশি কৌশলী ও সক্রিয় হয়ে কাজ করতে হবে। চট্টগ্রামে বসবাসকারী সব আইনজীবীকে ঐক্যবদ্ধ করে নগরীর প্রতি ওয়ার্ডে বসবাসকারী আইনজীবীর তালিকা তৈরি করে কেন্দ্রীয় কমিটির সঙ্গে সমন্বয় করে কাজ বণ্টনের পরামর্শ দেন বিএনপির এই শীর্ষ নেতা।

এ সময় মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন ছাড়াও উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য মীর হেলাল, আইনজীবী নেতা দেলোয়ার হোসেন, কফিল উদ্দিন চৌধুরী, এসএম বদরুল আনোয়ার, মফিজুল হক ভুঁইয়া প্রমুখ।

এদিকে ডা. শাহাদাত হোসেনের নির্বাচন পরিচালনা কেন্দ্রীয় কমিটির সদস্য ও ৪১ ওয়ার্ডের দায়িত্বপ্রাপ্ত নেতাদের সঙ্গে  সমন্বয় সভা করেছেন কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this:
Skip to toolbar