Home / স্বাস্থ্য / আরো চার করোনা রোগী শনাক্ত ফরিদপুরে

আরো চার করোনা রোগী শনাক্ত ফরিদপুরে

নতুন করে একজন নার্স ও একজন পুলিশ সদস্যসহ চারজন করোনা রোগী শনাক্ত হয়েছে ফরিদপুরে । ফরিদপুর মেডিকেল কলেজে স্থাপিত করোনা শনাক্তকরণ ল্যাব সূত্রে মঙ্গলবার বিকালে এ তথ্য জানা গেছে। ফরিদপুর জেলায় এ পর্যন্ত ১২ জন করোনা রোগী শনাক্ত করা হলো।

নতুন করে যে চারজনের করোনা শনাক্ত হয়েছেন, তাদের মধ্যে তিনজন ভাঙ্গায় এবং একজন ফরিদপুর সদরে।

ফরিদপুর সদরের যার করোনা শনাক্ত হয়েছে, তিনি কৃষ্ণনগর ইউনিয়নের বাসিন্দা। তিনি একজন পুলিশ সদস্য। তিনি পুলিশ হেড কোয়াটারে কর্মরত আছেন। তবে বর্তমানে ছুটি নিয়ে বাড়িতে আছেন।

ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান বলেন, ওই পুলিশ সদস্য গত সোমবার ছুটি নিয়ে ঢাকা থেকে ফরিদপুর এসে করোনা চিকিৎসার জন্য উপাত্ত দেন।

তিনি বলেন, এ ব্যাপারে পুলিশ হেড কোয়াটারের সাথে যোগাযোগ করে পরবর্তী করণীয় নির্ধারণ করা হবে।

ভাঙ্গায় যে তিনজনের করোনা শনাক্ত হয়েছে, তাদের মধ্যে একজন ভাঙ্গা হাসপাতালের সেবিকা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহসিনউদ্দিন ফকির বলেন, করোনা শনাক্ত হওয়া ওই তিনজনের মধ্যে সেবিকাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি কক্ষে রেখে চিকিৎসা দেওয়া হবে। এছাড়া অপর দুজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা বিশেষায়িত হাসপাতালে পাঠানো হবে।

এছাড়া ওই দুটি বাড়ির প্রত্যেক সদস্যেও নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ফমেকে পাঠানো হয়েছে। আক্রান্তদের পাশাপশি ওই দুটি বাড়িসহ আশপাশের কয়েকটি বাড়ি বিচ্ছিন্ন করার নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, ফরিদপুর জেলায় এ পর্যন্ত নগরকান্দা উপজেলায় চারজন, ভাঙ্গায় তিনজন এবং সদরপুর, চরভদ্রাসন, বোয়ালমারী, আলফাডাঙ্গা ও সদর উপজেলায় একজন করে মোট ১২ করোনা রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে সাতজন ফরিদপুর মেডিকেল কলেজে এবং একজন ঢাকায়। চারজন নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: