Home / আদালত / আরো তিন দিনের রিমান্ড আ.লীগ নেতা বরকত-রুবেলের

আরো তিন দিনের রিমান্ড আ.লীগ নেতা বরকত-রুবেলের

বৃহস্পতিবার দুপুরে ফরিদপুরের ১নং আমলি আদালতের বিচারক ফারুক হোসাইনের আদালতে তাদের এ রিমান্ড মঞ্জুর করা হয়। ফরিদপুরের আলোচিত দুই ভাই শহর আওয়ামী লীগের অব্যাহতিপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও ইমতিয়াজ হাসান রুবেলকে জিজ্ঞাসাবাদের জন্য আরো তিন দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালি থানার এসআই সাহাবুল করিম বলেন, গত ৭ জুন রাতে সাজ্জাদ হোসেন বরকত ও রুবেলের হেফাজত হতে ছয় বোতল বিদেশি মদ ও ৬৫টি ইয়াবা উদ্ধার করা হয়। ওই ঘটনায় কোতয়ালি থানার এসআই কবিরুল হক বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন। ওই মামলায় জিজ্ঞাসাদের জন্য তাদের ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে।

কোতয়ালি থানার পরিদর্শক (প্রশাসন) শহিদুল ইসলাম জানান, জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার মামলায় এর আগে গত ১৩ জুন একই আদালত বরকত, রুবেল ও তাদের সাথে গ্রেপ্তার রেজাউল করিম বিপুলকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করে। ওই মামলায় রিমান্ডে জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার তাদের আদালতে হাজির করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করা হয়। এরপর মাদক মামলায় রিমান্ড শুনানি হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে আসামিরা সুবল সাহার বাড়িতে হামলার ঘটনার সাথে জড়িত থাকার দায় স্বীকার করে ঘটনার বর্ণনা দেয়। এই বর্ণনায় হামলার পরিকল্পনা ও তাদের নেতৃত্ব দেয়ার বিষয় উঠে আসে। তদন্তের স্বার্থে তিনি এ ব্যাপারে বিস্তারিত জানাননি।

প্রসঙ্গত, গত ৭ জুন রাতে শহর আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকত ও তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলসহ নয়জনকে গ্রেপ্তার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: