আ’লীগের চেয়ারম্যান প্রার্থী আটক চরপাথরঘাটায়

303

sm_ctg20160528184947চট্টগ্রাম ২৮  মে:বিজিবি চট্টগ্রামের পটিয়া উপজেলার কর্ণফুলী থানার চরপাথরঘাটা ইউনিয়নে একটি কেন্দ্রে প্রভাব বিস্তারের অভিযোগে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী হাজী সাবের আহমেদকে আটক করেছে ।  সিল মারা বেশকিছু ব্যালট পেপারসহ সাবেরের মাইক্রোবাসটিও জব্দ করা হয়েছে।

শনিবার (২৮ মে) দুপুর ১২টার দিকে ইউনিয়নের ইছানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে তাকে আটক করা হয়েছে।  এরপর তাকে কর্ণফুলী থানায় বিজিবি সোপর্দ করেছে বলে সাংবাদিকদের জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব আলম।

সহিংসতার অভিযোগে চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চরপাথরঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

নগর পুলিশের উপ কমিশনার (বন্দর) হারুনুর রশিদ হাজারি বাংলানিউজকে জানান, নির্বাচনে প্রভাব বিস্তার নিয়ে শনিবার সকাল ১১টার দিকে ইছানগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীর সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়।  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে উপ-কমিশনার হাজারিসহ পুলিশ প্রায় আধাঘণ্টা অবরুদ্ধ হয়ে থাকে।

খবর পেয়ে ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিজিবির একটি টিম ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  এসময় ভোটকেন্দ্রের দোতলা থেকে হাজী সাবের আহমেদকে আটক করা হয়।  তার মাইক্রোবাস থেকে নৌকা প্রতীকের সিল মারা বেশকিছু ব্যালট উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে।