আহত ৩ খুলশিতে কারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ

21

11একটি সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস ভর্তির সময় কারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে এক নারীসহ তিনজন আহত হয়েছেন নগরীর খুলশী থানা এলাকায়। আহতদের দু’জনকে স্থানীয় হলি ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার দুপুর সোয়া দুইটার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন চট্টগ্রাম বিভাগীয় ফায়ার স্টেশনের সহকারী উপ পরিচালক আব্দুল মালেক।

খুলশী থানার ওসি নিজাম উদ্দিন  বলেন, ‘সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস নেয়ার সময় দাঁড়ানো একটি কারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ সময় ফিলিং স্টেশনে কর্মরত এক কর্মচারী ও অপেক্ষমান অন্যান্য গাড়িতে থাকা যাত্রীদের তিনজন আহত হয়েছেন। এদের মধ্যে দু’জনকে স্থানীয় হলি ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি একজনকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে তা জানা যায়নি।

এদিকে চট্টগ্রাম বিভাগীয় ফায়ার স্টেশনের সহকারী উপ পরিচালক আব্দুল মালেক  বলেন, ‘খুলশী সার্ভিস স্টেশন নামে একটি সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস ভর্তির সময় কারের (চট্টমেট্টো-গ-৯০০৩) সিলিন্ডার বিস্ফোরিত হলে তিনজন আহত হয়। খবর পেয়ে আমাদের চারটি গাড়ি ঘটনাস্থলে এসে পৌঁছে। কারটির সম্পূর্ণ চূর্ণ ভিন্ন হয়ে গেছে। মূলত মেয়াদ উত্তোর্ণ সিলিন্ডার দিয়ে গ্যাস ভর্তির কারণেই এমনটি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি।