ইজিবাইক থেকে পড়ে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু

36

ইজিবাইক থেকে ছিটকে রাস্তায় পড়ে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে মারুফ হাসান (২৪) নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে । গতকাল শনিবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৮ নম্বর ওয়ার্ডের জেলেপাড়া পুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মারুফ নাসিক ৮ নম্বর ওয়ার্ডের ধনকুন্ডা এলাকার দ্বিন মোহাম্মদ ভেন্ডারের ছেলে। তিনি নারায়ণগঞ্জ কলেজ অ্যান্ড বিশ্ববিদ্যালয়ের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিদ্ধিরগঞ্জের ২ নম্বর ঢাকেশ্বরী এলাকা থেকে ইজিবাইকে করে চাষাড়ার দিকে যাচ্ছিল মারুফ। এ সময় ইজিবাইকটি জেলা পাড়া পুল এলাকায় পৌঁছলে তিনি ইজিবাইক থেকে রাস্তায় পড়ে যান। একই সময়ে বিপরীত দিক থেকে আসা ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয় তিনি। স্থানীয়রা আহত অবস্থায় মারুফকে শহরের খানপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এদিকে ঘটনার পর এলাকাবাসী ট্রাক ড্রাইভার নূর হোসেনকে (২৩) আটক করে মারুফের সঙ্গে নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে নিয়ে যায়। এ সময় হাসপাতাল থেকে ড্রাইভার নূর হোসেন কৌশলে পালিয়ে যায়।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান জানান, মারুফ ইজিবাইকে করে চাষারা যাওয়ার পথে রাস্তায় পড়ে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের চাপায় পিষ্ট হয়। এই ঘটনায় ইজিবাইক এবং ট্রাক দুটোই আটক করা হয়েছে। ঘাতক চালককে আটকের চেষ্টা চলছে।