Home / প্রশাসন / ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক কুমিল্লায়

ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক কুমিল্লায়

বিপুল পরিমাণের ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়েছে কুমিল্লার সদর দক্ষিণে । রবিবার বিকালে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালবাগ এলাকা থেকে ইয়াবাসহ ওই দুই মাদক কারবারিকে আটক করা হয়। এসময় চট্টগ্রাম হতে ঢাকাগামী সন্ধিগ্ধ নামে একটি পিকআপ তল্লাশি করে চার হাজার ৮৮০টি ইয়াবা ও মাদক বিক্রির নগদ ছয় হাজার ৩৫০ টাকা জব্দ করা হয়। এছাড়াও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়।

কুমিল্লা র‌্যাব-১১, সিপসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব এক বিজ্ঞপ্তিতে ইয়াবাসহ দুই মাদক কারবারি আটকের বিষয়টি নিশ্চিত করেন।

গ্রেপ্তার দুই মাদক কারবারি হচ্ছেন চাঁদপুর জেলার কচুয়া উপজেলার চাঁনপুর গ্রামের রবিউল ইসলাম রবি এবং একই উপজেলার উজান সিনিয়া গ্রামের সাঈদ হোসেন।

মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, গ্রেপ্তারদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজশে অভিনব কৌশলে পিকআপ লুকিয়ে দীর্ঘদিন যাবত কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় মামলা প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: