ইয়াবা ব্যবসায়ীর বাসা থেকে ২ বস্তা টাকা উদ্ধার কক্সবাজারে

42

এক ইয়াবা ব্যবসায়ীর বাসা থেকে দুই বস্তা টাকা উদ্ধার করা হয়েছে কক্সবাজারের। তার নাম জহিরুল ইসলাম ফারুক  । বাড়ি জেলার নুনিয়ারছড়ায়। মঙ্গলবার বিকাল ৫টায় তার বাড়িতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ এই টাকা উদ্ধার করা হয়। এর আগে বেলা ২টার দিকে কক্সবাজারের পুলিশ সুপার হাসানুজ্জামানের নেতৃত্বে এক অভিযানে তাকে আটক করা হয়। এ সময় ইয়াবার একটি বৃহৎ চালান জব্দ করে পুলিশ।
জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি শেখ মোহাম্মদ আলী জানান, মঙ্গলবার বেলা ২টার দিকে সদরের খুরুশকুল-চৌফলদণ্ডী ব্রিজের পাশে ভারুয়াখালী খালে নোঙর করা একটি বোট থেকে সাত বস্তা ইয়াবা উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। সেখানে ১৪ লাখ ইয়াবা ছিল।

এ ইয়াবা চালানের সঙ্গে ফারুকসহ দুজন পাচারকারীকেও গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অপরজন হলেন, ট্রলার মালিক কক্সবাজার শহরের নুনিয়ারছড়া এলাকার মোহাম্মদ বাবু (৫৫)।

কক্সবাজারের পুলিশ সুপার হাসানুজ্জামান বলেন, ১৪ লাখ ইয়াবাসহ আটক জহিরুল ইসলাম ফারুকের বাড়ি থেকে দুই বস্তা টাকা উদ্ধার করা হয়েছে। তিনি জানান, জহিরুল ইসলাম ফারুককে জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে বাড়িতে বিপুল রাখার কথা স্বীকার করেন। তার স্বীকারোক্তি মতে বিকাল ৫টার দিকে অভিযান চালিয়ে ফারুকের নুনিয়ারছড়ার বাড়ি থেকে দুটি বস্তাভর্তি টাকা উদ্ধার করা হয়। গণনা করে দুই বস্তায় এক কোটি ৭০ লাখ ৬৩ হাজার টাকা পাওয়া গেছে।