ব্রেকিং নিউজ
Home / অন্যান্য / সড়ক দুর্ঘটনা / করোনার ভয়ে কেউ উদ্ধার করেনি সড়ক দুর্ঘটনায় আহতকেও

করোনার ভয়ে কেউ উদ্ধার করেনি সড়ক দুর্ঘটনায় আহতকেও

রাস্তার পাশে পড়ে আছেন মটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে চল্লিশ বছর বয়সী আবদুল হামিদ নামের এক ব্যক্তি। যন্ত্রণায় কাতরাচ্ছেন। পথচারীরা দেখছেন। তবু কেউ কাছে আসছে না। বরং ভয়ে দূর থেকে দেখেই পথচারীরা সরে যাচ্ছেন। ভেবেছেন তিনি করোনাভাইরাসের রোগী। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাসে বুধবার বেলা ১২টার দিকের চিত্র এটি।

এক ঘণ্টায়ও আহত ব্যক্তিকে কেউ উদ্ধার না করায় খবর পায় ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে অ্যাম্বুলেন্সযোগে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে হামিদকে ভর্তি করে। হামিদ টাঙ্গাইল সদর উপজেলার বাউসা ঘোনাপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার সফিকুল ইসলাম বলেন, বুধবার দুপুরে হামিদ বাউসা ঘোনাপাড়া থেকে মটরসাইকেলযোগে শ্বশুরবাড়ি শিবপুর যাওয়ার পথে রাবনা বাইপাস নামক স্থানে ময়লার ভ্যানগাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। এতে হামিদ মারাত্মকভাবে আহত হন। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় হামিদ পড়ে আছেন। করোনাভাইরাস আতঙ্কে আশপাশের লোকজন তাকে উদ্ধারের চেষ্টাও করেনি। পরে টাঙ্গাইল ফায়ার স্টেশনের ফায়ারফাইটাররা তাকে দ্রুত উদ্ধার করে ফায়ার সার্ভিসের অ্যাম্বুলেন্সযোগে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: