ব্রেকিং নিউজ
Home / চট্টগ্রাম / করোনায় মৃত বেড়ে ৩২ চট্টগ্রামে

করোনায় মৃত বেড়ে ৩২ চট্টগ্রামে

শনিবার পর্যন্ত এ সংখ্যা দাড়িয়েছে ৩২ জনে। চট্টগ্রামে করোনায় মৃতের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। চট্টগ্রামের সিভিল সার্জন সেখ ফজলে রাব্বি এ তথ্য জানান।
সিভিল সার্জন জানান, শুক্রবার চট্টগ্রামে করোনা আক্রান্ত আরও দুজনের মৃত্যু হয়েছে। মৃত্যুর পর প্রকাশিত নমুনা পরীক্ষার ফলাফলে তাদের করোনা পজিটিভ এসেছে। আর এ নিয়ে চট্টগ্রামে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৩২ জনে।
তিনি জানান, চট্টগ্রামে সর্বশেষ মারা যান সলিল বিশ্বাস (৭০) নামে একজন। ওই রোগীর চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের এক চিকিৎসকের বাবা। তিনি নগরীর উত্তর কাট্টলি এলাকার বাসিন্দা।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি ছিলেন তিনি।
জেনারেল হাসপাতালের করোনা টিমের ফোকাল পারসন ও মেডিসিন বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব জানান, ওই রোগীর ডায়াবেটিস ছিল। শ্বাসকষ্টও বেশি ছিল। শুরু থেকেই তাকে আইসিইউতে রাখা হয়। উনার ছেলেও একজন চিকিৎসক। স্বাভাবিকভাবেই ছেলেও অনেক চেষ্টা করেছেন। কিন্তু রোগীকে শেষ পর্যন্ত আমরা বাঁচাতে পারিনি।
এর আগে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ২৩ বছর বয়সী এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। মৃত সুলতানা আঁখি পতেঙ্গায় চট্টগ্রাম সিটি করপোরেশন পরিচালিত একটি মহিলা কলেজে ¯œাতক শ্রেণিতে পড়তেন। তার বাড়ি পতেঙ্গা থানাধীন কাঠগড় ইউসুপ বলীর গলি এলাকায়।
এদিকে শুক্রবার করোনা উপসর্গ নিয়ে সিএমপির ট্রাফিক বিভাগের এক কনস্টেবলের মৃত্যু হলেও এখনো তার সে করোনা আক্রান্ত কি না তার রিপোর্ট আসেনি। মৃত্যুর পর তার শরীরের নমুনা চট্টগ্রামের বিআইটিআইডি ল্যাবে পাঠানো হয়েছে। ফলে করোনায় মৃতের তালিকায় এখনো তার নাম অর্ন্তভুক্ত হয়নি।   
সিভিল সার্জন সূত্র জানায়, শনিবার সকাল পর্যন্ত চট্টগ্রামে করোনায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৪১ জনে। করোনায় আক্রান্ত ৩২ জনের মৃত্যু হয়েছে। ৯৮ জন রোগী চিকিৎসা নিয়ে বাসায় ফিরে গেছেন। বাকীরা চিকিৎিসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: