Home / রাজনীতি / করোনা শনাক্ত আ.লীগ নেতার স্ত্রীর

করোনা শনাক্ত আ.লীগ নেতার স্ত্রীর

দুই চিকিৎসককে হোম কোয়ারেন্টাইন করা হয়েছে ফরিদপুরে এক আওয়ামী লীগ নেতার স্ত্রীর করোনা শনাক্ত হওয়ার পর । এছাড়া হোম কোয়ারেন্টাইন করা হয়েছে শহরের একটি বেসরকারি হাসপাতালের নার্স, আয়া, স্টাফসহ আরও নয়জনকে।

ফরিদপুর কোতয়ালি থানা আওয়ামী লীগের সাবেক সভাপতি খলিফা কামাল উদ্দিনের পরিবার বর্তমানে ঢাকায় অবস্থান করছেন।

গত রবিবার ১৯ এপ্রিল রাত সাড়ে নয়টার দিকে শহরের কমলাপুর মহল্লা এলাকায় বসবাসকারী ওই আ.লীগ নেতার স্ত্রীকে শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। দুইজন চিকিৎসক আ.লীগ নেতার স্ত্রীকে নিবিড়ভাবে পর্যবেক্ষণ করে রাতেই তাকে ঢাকায় স্থানান্তর করেন।

ওই হাসপাতালের একজন পরিচালক ডা. আসম জাহাঙ্গীর চৌধুরী জানান, ওই আ.লীগ নেতার স্ত্রীর করোনা শনাক্ত হয়েছে, মঙ্গলবার সকালে এ খবর তারা জানতে পারেন। এরপর এ বেসরকারি হাসপাতালে যেসব চিকিৎসক, নার্স ও স্টাফরা ওই নারীকে চিকিৎসা দিয়েছেন তাদের হোম কোয়ারেন্টাইন করা হয়েছে।

ফরিদপুর কোতয়ালি থানার দ্বিতীয় কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বেসরকারি ওই হাসপাতালে যে দুই চিকিৎসক এবং নয়জন নার্স আয়া ও স্টাফ ওই নারীকে চিকিৎসা দিয়েছিলেন তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা হয়েছে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম রেজা জানান, কামাল সাহেবের পরিবারের করোনা আক্রান্তের খবর পেয়ে তার বাড়িটি লকডাউন করা হয়েছে। এছাড়াও তিনি তার যেসব ব্যবসা প্রতিষ্ঠানে গত কয়েক দিনে যাতায়াত করেছেন, সেগুলো লকডাউনের নির্দেশ দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: