Home / খবর / কর্মজীবীদের যাতায়াত বন্ধে ভূঞাপুর পুলিশের চেকপোস্ট ঢাকা-নারায়ণগঞ্জে

কর্মজীবীদের যাতায়াত বন্ধে ভূঞাপুর পুলিশের চেকপোস্ট ঢাকা-নারায়ণগঞ্জে

চেকপোস্ট বসিয়েছে পুলিশ ঢাকা-নারায়ণগঞ্জে কর্মজীবীদের যাতায়াত বন্ধে টাঙ্গাইলের ভূঞাপুরের প্রবেশপথগুলোতে । সোমবার সকালে বঙ্গবন্ধু সেতু পূর্ব-ভূঞাপুর সংযোগ সড়কের বিভিন্ন স্থানে এই চেকপোস্ট বসানো হয়। ১৯ এপ্রিল থেকে এ কার্যক্রম শুরু হয়।

উপজেলার প্রবেশদ্বার লকডাউন ও বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বরে চেকপোস্টের কারণে ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ, জামালপুর ও ময়মনসিংহসহ বিভিন্ন জেলার কর্মরত নানা শ্রেণি পেশার কর্মজীবীরা নৌকায় করে যমুনা নদী পথে সেতুর পশ্চিমপাড় সিরাজগঞ্জের বিভিন্ন নৌকাঘাটে পারি জমায়। এতে ঘটছে নানা ধরণের দুর্ঘটনা ও করোনা সংক্রমণের আশঙ্কা। তাই করোনাভাইরাস সংক্রমণ রোধে চেকপোস্ট বসানোর এ উদ্যোগ নিয়েছে ভূঞাপুর থানা পুলিশ।

পুলিশ জানায়, করোনাভাইরাস সংক্রমণ রোধে বহিরাগতদের যাতায়াত বন্ধে জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়ের নির্দেশনায় এসব চেকপোস্ট পরিচালনা করেন ভূঞাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশিদুল ইসলাম ও থানার পরিদর্শক (এসআই) টিটু চৌধুরী ও লিটন মিয়াসহ অন্য পুলিশ সদস্যরা।

এ বিষয়ে ওসি রাশিদুল ইসলাম জানান, করোনাভাইরাস সংক্রমণ রোধে উপজেলার বিভিন্ন এলাকার গুরুত্বপূর্ণ স্থানগুলোর প্রবেশপথে এসব চেকপোস্ট বসানো হয়েছে। এছাড়া সচেতন করা হচ্ছে স্থানীয় সর্বসাধরণদের। মানুষদের নিজ নিজ বাসা-বাড়িতে থাকার আহ্বান জানানো হচ্ছে। অযথা বাহিরে ঘুরাফেরা করলে নেয়া হচ্ছে আইনী ব্যবস্থা। এসব অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

তিনি আরো জানান, উপজেলায় যারা আসছেন তাদের ১৪ দিনের হোম কোয়েরান্টাইনে থাকতে বলা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

%d bloggers like this: